নেতাজিনগরে রহস্যজনক মৃত্যু নিঃসন্তান বৃদ্ধ দম্পতির, খুন নাকি আত্মহত্যা- ধন্দে পুলিশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#কলকাতা: সোমবার সকালে নেতাজিনগর এলাকার একটি বাড়ি থেকে উদ্ধার হয় রক্তাক্ত দুটি দেহ। রহস্যজনক এই মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাস্থলে গিয়েছেন যুগ্ম কমিশনার (ক্রাইম) মুরলীধর শর্মা। পৌঁছেছেন হোমিসাইড শাখার কর্তারাও। মৃত্যুর কারণ এখনও অজানা। তবে পুলিশের সন্দেহ, সম্ভবত খুন করা হয়েছে ওই দম্পতিকে।

অশোক অ্যাভিনিউয়ের ওই পুরনো দোতলা বাড়িতে বহু বছরের বাস দিলীপ মুখোপাধ্যায় ও তাঁর স্ত্রী স্বপ্নার। স্থানীয়রা জানিয়েছেন, তাঁদের কোনও সন্তান ছিল না। পাড়াতে সকলের সঙ্গেই ভালো সম্পর্ক ছিল বৃদ্ধ দম্পতির। পুলিশ জানিয়েছে, এ দিন সকালে তাঁদের সাড়া না পেয়ে স্থানীয়রা পাশের জানলা দিয়ে উঁকি মেরে দেখেন দু’জনেই বিছানার উপর পড়ে রয়েছেন। এর পরই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে তাঁদের দেহ উদ্ধার করেছে।

কিন্তু কীভাবে মারা গেলেন দিলীপ মুখোপাধ্যায় ও স্ত্রী স্বপ্নাদেবী? তা এখনও স্পষ্ট নয়। তবে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, রাতে বাড়িতে ঢুকে ওই দম্পতি খুন করেছে দুষ্কৃতীরা। কিন্তু কেন?  বাড়ি থেকে কিছু খোয়া গিয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ওই দম্পতির শরীরের বাইরে কোনও আঘাতের চিহ্ন নেই। শরীরে কোথাও রক্তের দাগও মেলেনি, জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে। প্রাথমিক ভাবে অনুমান খুনই করা হয়েছে ওই বৃদ্ধ দম্পতিকে। তবে ঘটনায় এক জন না একাধিক জড়িত সেটা খতিয়ে দেখা হচ্ছে। সম্পত্তির কারণে বা এত দিনের পুরনো বাড়ি দখলদারি নিয়ে কোনও সমস্যা হচ্ছিল কি না সেটাও খোঁজ নিচ্ছে পুলিশ।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest