CRPF Recruitment: ৭৮৯ খালি পদের জন্য করা হচ্ছে কর্মী নিয়োগ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

খানিকটা সুখবর বটে ! ৭৮৯টি শূন্য পদে গ্রুপ বি এবং সি-র non-ministerial, non-gazetted, combatised Para-Medical Staff নিয়োগের জন্য অনলাইন আবেদনের আহ্বান জানাচ্ছে সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স।ইন্সপেকটর (ডায়েটিশিয়ান) পদে ১জন, শুভ ইন্সপেক্টর (স্টাফ নার্স) পদে ১৭৫ জন, সাব ইন্সপেক্টর (রেডিয়োগ্রাফার) ৮ জন নেওয়া হবে। প্রার্থীর সর্বোচ্চ বয়স হতে হবে ৩০ বছর।

আরও পড়ুন : ‘আসল’ অযোধ্যা খুঁজতে নামল নেপাল! ভুরু কুঁচকে নজর রাখছে গেরুয়া শিবির

২৫ বছর বয়সের প্রার্থীরা যে পদগুলোর জন্য আবেদন করতে পারবেন, সেগুলি হল, এসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর (ফার্মাসিস্ট) ৮৪জন, এসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর (ফিজিওথেরাপিস্ট) ৫ জন, এসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর (ডেন্টাল) ৪জন, এসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর (ল্যাবরেটরি টেকনিশিয়ান) ৬৪ জন, এসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর (ইলেক্ট্রো কার্ডিওলজি টেকনিশিয়ান) ১জন, হেড কনস্টেবল ( ফিজিওথেরাপির এসিস্ট্যান্ট/ নার্সিং এসিস্ট্যান্ট/ মেডিক) 88 জন, হেড কনস্টেবল (ANM/Midwife) ৩ জন, হেড কনস্টেবল (ডায়ালিসিস টেকনিশিয়ান) ৮জন, হেড কনস্টেবল ( জুনিওর এক্স রে এসিস্ট্যান্ট) ৮৪ জন, হেড কনস্টেবল ( ল্যাবরেটরি এসিস্ট্যান্ট) ৫জন, হেড কনস্টেবল ( ইলেকট্রিশিয়ান) ১ জন।

হেড কনস্টেবল (স্টেওয়ার্ড) ৩ জন, কনস্টেবল (মাসালচি) ৪ জন, কনস্টেবল (কুক) ১১৬জন, কনস্টেবল (সাফাই কর্মচারী) ১২১জন, কনস্টেবল ( ধোবি/ ওয়াশার ম্যান) ৫জন, কনস্টেবল (W/C) ৩ জন, কনস্টেবল ( টেবিল বয়) ১ জন নেওয়া হবে। আবেদনকারীর বয়স হতে হবে ১৮ থেকে ২৩ বছরের মধ্যে।

১৮ থেকে ২৫ বছরের প্রার্থীরা হেড কনস্টেবল (ভেটিনারি) ৩ টি পদ, হেড কনস্টেবল (ল্যাব টেকনিশিয়ান) ১ টি পদ ও হেড কনস্টেবল (রে ডিয়োগ্রাফার) ১টি পদের জন্য আবেদন করতে পারবেন।

গ্রুপ বি এবং সি পদে আবেদনের জন্য যথাক্রমে ২০০ ও ১০০ টাকার ইন্ডিয়ান পোস্টাল অর্ডার এবং ব্যাংক ড্রাফট DIGP, Group Centre, CRPF, Bhopal এর ফেভার এ SBI-Bangrasiaউজামা দিতে হবে। এস সি/ এস টি/ মহিলা/ এক্স সার্ভিস ম্যান দের কোনও ফি লাগবে না। আবেদন জানানোর শেষ তারিখ ৩১ আগস্ট। 

আরও পড়ুন : ৫০০-র মধ্যে ৪৯৯ নম্বর! পেয়ে প্রথম উচ্চ মাধ্যমিকে প্রথম স্থানাধিকারী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest