Ola electric scooter to be launched in 10 colours

Ola E-Scooter: পাবেন ১০টি কালার অপশন! আপনার পছন্দের স্কুটার হোম ডেলিভারি করবে সংস্থা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ধীরে ধীরে প্রতীক্ষার মেয়াদ কমে আসছে! বা বলা যেতে পারে যে একটু একটু করে তাঁদের নতুন ইলেকট্রিক স্কুটারের বিষয়ে ক্রেতাকে ওয়াকিবহাল করে চলেছে Ola। জানা গিয়েছিল আগেই যে ক্রেতারা Ola-র ইলেকট্রিক স্কুটারের বুকিং শুরু করতে পারবেন সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে। তবে Ola-র এই ইলেকট্রিত স্কুটারের স্পেসিফিকেশন ঠিক কী, সেই নিয়ে কোনও তথ্য তখন যেমন নয়, এখনও পর্যন্ত তেমন পেশ করা হয়নি। এরই মাঝে কোন কোন রঙে স্কুটারগুলোকে সাজিয়ে তোলা হয়েছে, সে নিয়ে এক ট্যুইট প্রকাশ্যে এল।

ট্যুইটটি করেছেন Ola-র চেয়ারম্যান এবং গ্রুপ চিফ একজিকিউটিভ অফিসার ভবীশ আগরওয়াল (Bhavish Aggarwal)। তাঁর করা সেই ট্যুইট ভিডিওতে দেখা যাচ্ছে যে মোট ১০ রকমের রঙে সংস্থা স্কুটার বাজারে নিয়ে আসছে। এর মধ্যে হলুদ, নীল, কালো, লাল, গোলাপি, বেগুনি, ধূসর, সাদা রঙের বেশ কয়েকটি মডেল দেখা গিয়েছে।

আরও পড়ুন: Nokia G20: ভারতে লঞ্চ হয়েছে নোকিয়ার এই বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন, প্রি-বুকিং শুরু ৭ জুলাই থেকে।

অনুমান করা হচ্ছে যে একরঙা ছাড়াও দুই রঙের মেশানো ডিজাইনেও Ola-র এই ইলেকট্রিক স্কুটার বাজারে আসতে চলেছে। এখনও পর্যন্ত সংস্থার এই ইলেকট্রিক স্কুটারের মডেল বিষয়ে বিশেষ কিছু প্রকাশ্যে না এলেও অনুমান করা হচ্ছে যে ডাচ সংস্থা Etergo Appscooter-এর মডেলেই স্পিড আর মাইলেজে কিছু পরিবর্তন করে তা বাজারে নিয়ে আসা হবে, কেন না, ২০২০ সালেই এই সংস্থা Ola-র মালিকানার অধীনে চলে এসেছে।

সম্প্রতি অনলাইন বুকিং শুরু হয় ওলা ই-স্কুটারের।  সংস্থার অফার তো বেশ লোভনীয়- মাত্র ৪৪৯ টাকা দিলেই বুক করা যাবে স্কুটার, পরে অনিচ্ছুক হলে সেই বুকিং প্রত্যাহারও করে নেওয়া যাবে, এক্ষেত্রে Ola গ্রাহকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে পয়সা ফিরিয়ে দেবে।  প্রথম দিনে মাত্র ২৪ ঘণ্টাতেই বুক হয় প্রায় ১ লক্ষ স্কুটার। তবে শুধুই ইলেকট্রিক স্কুটার নয়,  অপেক্ষায় রয়েছে Ola Hypercharger Network প্রকল্পও। এই প্রকল্পের মাধ্যমে প্রায় ৪০০টি শহরে ১ লাখ টু-হুইলার চার্জিং পয়েন্ট বসানোর পরিকল্পনা নেওয়া হয়েছে।

আরও পড়ুন: Akamai Technologie: বিশ্বজুড়ে বন্ধ ব্যাঙ্কিং, ই-কমার্স-সহ একাধিক ওয়েবসাইট! পরিষেবা ব্যহত পেটিএম, জোম্যাটো, হটস্টারে

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest