Site icon The News Nest

ঋতুস্মরণ! ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেল ‘সিজনস গ্রিটিংস’

Seasons Greetings Poster 750x430 1

ওয়েব ডেস্ক: এক ভিন্ন স্বাদের গল্প ‘সিজনস গ্রিটিংস’ নিয়ে হাজির ‘কেকওয়াক’ খ্যাত পরিচালক রামকমল মুখোপাধ্যায়। ১৫ এপ্রিল ওয়েব প্ল্যাটফর্ম জি ফাইভ প্রিমিয়ারে মুক্তি পেয়েছে এই ছবি।

আরও পড়ুন: লকডাউনে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিচ্ছেন উর্বশী! দেখুন তাঁর উষ্ণ আবেদনের কয়েক ঝলক…

প্রাক্তন মিস ইন্ডিয়া সেলিনা জেটলির অভিনয়ের কেরিয়ার যদিও বলিউডে তবু কলকাতা এবং ঋতুপর্ণ ঘোষের সঙ্গে তাঁর নিবিড় যোগাযোগ ছিল। বাঙালির সেই প্রিয় পরিচালকের প্রতি শ্রদ্ধার্ঘ, রাম কমল মুখোপাধ্যায়ের ছবি ‘সিজনস গ্রিটিংস’-দিয়েই আবার পর্দায় ফিরলেন সেলিনা। মা ও মেয়ের এই গল্পে সেলিনা জেটলির মায়ের ভূমিকায় রয়েছেন বিখ্যাত বলিউড অভিনেত্রী ও এদেশে ইংলিশ থিয়েটারের অন্যতম পুরোধা লিলেট দুবে। আর এই ছবি দিয়েই অভিনয় জীবনের সূচনা করতে চলেছেন আজহার খান ও শ্রী ঘটক। রাম কমল মুখোপাধ্যায়ের এই ছবি ঋতুপর্ণ ঘোষের প্রতি একটি শ্রদ্ধার্ঘ এবং ছবির পুরো শুটিংটাই হয়েছে কলকাতায়।

দীর্ঘ বিরতির পর সেলিনা জেটলির কামব্যাক, ঋতুপর্ণকে শ্রদ্ধার্ঘ্য জানিয়ে ছবি এবং সেই গল্পে ৩৭৭ ধারার টুইস্ট, এক বাঙালি মায়ের চরিত্রে লিলেট দুবে, উপরন্তু কলকাতায় শুটিং এবং আদ্যোপান্ত বাঙালিয়ানার আমেজ.. এককথায় রামকমলের দ্বিতীয় ছবি ‘সিজনস গ্রিটিংস’ দর্শকদের জন্য একটা ‘সারপ্রাইজ প্যাকেজ’ই বটে! 

আরও পড়ুন: নিরন্নের পাশে মুন্নাভাই, নিলেন রোজ হাজার জনকে খাওয়ানোর দায়িত্ব

প্রসঙ্গত, গত বছরই রাষ্ট্রসংঘের এলজিবিটি ক্যাম্পেনের ‘ফ্রি অ্যান্ড ইকুয়াল’ প্রচারের অংশ হয়েছে ‘সিজনস গ্রিটিংস’। রাষ্ট্রসংঘের তরফে জানানো হয়েছে, এই ছবির মাধ্যমেই এলজিবিটি সম্পর্কে গোটা বিশ্বে সচেতনতামূলক প্রচার চালানো হবে। ‘সিজনস গ্রিটিংস’ দিয়েই প্লে-ব্যাক গায়ক হিসেবে আত্মপ্রকাশ করছেন কুমার শানুর ছেলে জান। 

পরিচালক রাম কমল মুখোপাধ্যায়ের এটি দ্বিতীয় ছবি যা মুক্তি পেল জিফাইভে। দুবছর আগে মুক্তি পেয়েছিল রাম কমল মুখোপাধ্যায় ও অভ্র চক্রবর্তী পরিচালিত ছবি ‘কেকওয়াক’, যে ছবি দিয়ে পর্দায় ফিরেছিলেন এষা দেওল। লেখক-পরিচালক রাম কমল মুখোপাধ্যায়ের গল্পে যেমন মানবিক মূল্যবোধের কখা ফিরে ফিরে আসে, তেমনই বাস্তব জীবনেও তিনি ফিরে আসায় এবং ফিরিয়ে আনায় বিশ্বাসী।

আরও পড়ুন: ২৫ হাজার পিপিই কিট দিলেন শাহরুখ, টুইটে ধন্যবাদ মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রীর

Exit mobile version