পণ্যবাহী বিমানে কলকাতায় প্রশান্ত কিশোর? শুরু কেন্দ্রীয় তদন্ত!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কলকাতা: করোনা পরিস্থিতিতেও কেন্দ্র-রাজ্য চাপানউতোর চলছে বাংলায়। নয়া কৌশল ঠিক করতে নির্বাচনী স্ট্র্যাটেজিস্ট প্রশান্ত কিশোর কলকাতায় এসেছেন বলে খবর রটে যায় বৃহস্পতিবার। চারিদিকে আলোচনা শুরু হয়, দিল্লি থেকে বিশেষ কার্গো বিমানে কলকাতা এসেছেন প্রশান্ত। আর এই ঘটনা চাউড় হতেই এবার তদন্তে নামল অসামরিক বিমান পরিবহণ মন্ত্রক।

লকডাউন উপেক্ষা করে কীভাবে প্রশান্ত কিশোর কলকাতায় এলেন, তা জানতেই নড়েচড়ে বসেছে কেন্দ্রীয় সরকার। যদিও প্রশান্ত কিশোর সাফ জানিয়ে দিয়েছেন, ‘১৯ মার্চের পর আমি কোথাও যাইনি। এমন যদি কোনও প্রমাণ কেউ দেখাতে পারেন, তাহলে দেখান।’ এমনকী যে সংস্থার কার্গো বিমানে প্রশান্ত কলকাতায় এসেছেন অভিযোগ, কেন্দ্রের তরফে তাঁদের কাছে বিষয়টি জানতে হয়েছে। যদিও সেই সংস্থা জানিয়ে দিয়েছে, প্রশান্ত কিশোরের কলকাতা যাওয়ার বিষয়ে তাঁদের কাছে কোনও তথ্যই নেই।

আরও পড়ুন:  রাজ্যে ৫৭ করোনা আক্রান্তের মৃত্যু, তবে করোনার কারণেই মৃত ১৮: জানালেন মুখ্যসচিব

সূত্রের খবর, গত ১৯ মার্চ পর্যন্ত কলকাতায় বেশ কয়েকটি বৈঠক সারেন প্রশান্ত কিশোর। তারপর কলকাতা ছেড়ে যান তিনি। তারপর থেকে আর কলকাতা আসেননি তিনি। বর্তমানে দিল্লিতে আছেন প্রশান্ত। যদিও প্রশান্ত কিশোর যেভাবে জোরের সঙ্গে সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন এবং সংশ্লিষ্ট বিমান সংস্থাও জানিয়ে দিয়েছে এ বিষয়ে কোনও তথ্য নেই, সেক্ষেত্রে আপাতত গোটা বিষয়টি গুজব বলেই মনে করছেন রাজনৈতিক মহলের একটা বড় অংশ।

আরও পড়ুন:  চার দিনে ২০ জন স্বাস্থ্যকর্মী আক্রান্ত করোনায়, কলকাতা মেডিক্যাল নিজেই যেন ‘রেড জোন’!

Gmail 2

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest