নিঃশব্দ শেষযাত্রা! লকডাউনের মুম্বইয়ে সমাহিত ইরফান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: বুধবার সকালে প্রয়াত হলেন বলিউড অভিনেতা ইরফান খান। মাত্র ৫৩ বছর বয়সেই চলে গেলেন এই তারকা। করোনা সংকটে জারি লকডাউনের মধ্যে নিঃশব্দে সম্পন্ন হল তাঁর শেষকৃত্য।

করোনাভাইরাসের সংক্রমণ আটকাতে দেশজুড়ে লকডাউন চলছে। দেশের করোনাচিত্রে সবচেয়ে খারাপ অবস্থাও মুম্বইতে। তারই মাঝে প্রয়াণ অভিনেতা ইরফান খানের। সব কিছু স্বাভাবিক ছন্দে থাকলে অভিনেতার অন্তিমযাত্রায় এদিন হয়তো মুম্বইয়ের রাস্তায় ফ্যানেদের ঢল নামত। কিন্তু একেবারে নির্জনে শুধুমাত্র কাছের লোকেদের চোখের সামনে থেকেই চিরবিদায় নিলেন অভিনেতা।

বুধবার দুপুর তিনটেয় তাঁর মরদেহ কবর দেওয়া হয় মুম্বইয়ের ভারসোভা কবরস্থানে। তাঁর পরিবার, ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন শেষকৃত্যের সময়। নিয়মানুযায়ী, শেষকৃত্য সম্পন্ন করেন ইরফানের দুই ছেলে বাবিল এবং অয়ন। শেষকৃত্যের সময় উপস্থিত ছিলেন স্ত্রী সুতপা শিকদার এবং পরিবারের অন্যান্যরা।

আরও পড়ুন: ‘মা নিতে এসেছেন’-মৃত্যুর আগের মুহূর্তে বলেছিলেন ইরফান

irrfan last rite1
কোকিলাবেন হাসপাতাল থেকে ভরসোভা কবরস্থানে নিয়ে যাওয়া হয় ইরফান খানের মরদেহ

ইরফানের পরিবারের তরফে দেওয়া এক বিবৃতিতে জানানো হয়েছে, পরিবারের সকলে ইরফানকে শেষশ্রদ্ধা জানিয়েছে। তাঁর অকাল প্রয়াণে সবাই ভেঙে পড়েছে। আমরা সবাই তাঁর আত্মার শান্তি কামনা করছি। আমরা জানি আজ ও আরও ভালো কোনও জায়গায় রয়েছি। ইরফান শেষ মূহূর্ত অবধি লড়াই চালিয়েছে, কারণ ও ফাইটার। আমাদেরও মন শক্ত করতে হবে’।

এদিন মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতাল থেকেই ইরফানের মরদেহ সোজা নিয়ে যাওয়া হয় ভারসোভা কবরস্থানে। সেখানে শেষ শ্রদ্ধা জানাতে উপস্থিত ছিলেন কমেডিয়ান কপিল শর্মা এবং গায়ক মিকা সিং। এছাড়াও এই কঠিন সময়ে তাঁর পরিবারের পাশে থাকতে হাসপাতালে হাজির হয়েছিলেন পরিচালক বিশাল ভরদ্বাজ যিনি ইরফানের (Irrfan Khan) সঙ্গে ‘হায়দার’ এবং ‘সাত খুন মাফ’ ছবিতে কাজ করেছেন। ছিলেন অভিনেতার দীর্ঘ দিনের বন্ধু তিঘমাংশু ধুলিয়া ও রাজপাল যাদব।

আরও পড়ুন: প্রিয় অভিনেতা ইরফানের আকস্মিক প্রয়াণে বাকরুদ্ধ টলিউড

Gmail 3

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest