আজ ফোকাস-এ

এই প্রথম বাংলাদেশের সিনেমায় দেব, শুটিং শুরুর দিনই সামনে এল ‘কমান্ডো’ লুক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: করোনাভাইরাসের আতঙ্ক উপেক্ষা করে কলকাতায় শুরু হল দেব অভিনীত প্রথম বাংলাদেশি ছবি ‘কমান্ডো’র শুটিং। শুটিং শুরুর দিনই ছবিটির ফার্স্ট লুকও প্রকাশ করা হল। ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি।

‘কমান্ডো’ ছবির মাধ্যমে প্রথম বাংলাদেশের একক প্রযোজিত ছবিতে কাজ করছেন দেব। তার বিপরীতে অভিনয় করছেন বাংলাদেশের জাহারা মিতু। যিনি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা ও উপস্থাপনা দিয়ে পরিচিতি পেয়েছেন।এর আগে বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’ ছবির কাজ করেন জাহারা মিতু। এ ছবিতে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে কাজ করেন তিনি। উল্লেখ্য, মডেলিং ছাড়াও ৪০টিরও বেশি নাটক আর মিউজিক ভিডিওতে দেখা গেছে মিতুকে। শুটিংয়ে যোগ দিতে তিনিও বাংলাদেশ থেকে এসেছেন কলকাতায়।

আরও পড়ুন:  এবার রিমেকের তালিকায় ‘দ্য বার্নিং ট্রেন’, পরিচালক জ্যাকি ভাগনানি

২০শে মার্চ পর্যন্ত কলকাতায় টানা শুটিং করার পর ২২শে মার্চ থেকে বাংলাদেশে এ ছবির বাকি কাজ হবে। বাংলাদেশের চাঁদপুর, নারায়ণগঞ্জ, ঢাকা, বান্দরবনে হবে শুটিং। দ্বিতীয় লট শেষ করে মাসখানেক বিরতি থাকবে শুটিংয়ে। কারণ পরবর্তী অংশের কাজ হবে থাইল্যান্ড ও ফ্রান্সে। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া অফিসিয়াল ফেসবুক পেজ থেকে বুধবার ফার্স্টলুক প্রকাশ করা হয়। যাতে দেবকে কমান্ডো হিসেবেই উপস্থাপন করা হয়েছে। তবে ফাস্টলুকে নেই মিতু। পর্যায়ক্রমে শিল্পীদের ছবিটির প্রধান প্রধান চরিত্রগুলোর ফার্স্টলুক প্রকাশ করা হবে বলে জানিয়েছেন পরিচালক।

(আপনার আশপাশের পরিবর্তনের অংশ হতে চান? আমাদের খবর পাঠান ইমেল্ ও হোয়াটআপের মাধ্যমে)

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest