করোনা ঠেকাতে মাস্ক বানিয়েছেন সানি লিওন! কী দিয়ে জানেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: লকডাউনের জেরে এখন ঘরবন্দি সানি লিওন। শুটিং বন্ধ। তাই হাতে কাজও নেই। বাড়িতে বসেই সময় কাটছে তাঁর। কখনও ঘরের কাজ করে, কখনও ছেলেমেয়েদের সঙ্গে খুনসুটিতে কাটছে দিন। এরই মধ্যে নতুন এক বিনোদনের উপকরণ খুঁজে বের করলেন তিনি। মাস্ক নিয়ে বিভিন্ন পরীক্ষানিরীক্ষা করলেন। ইনস্টাগ্রামে সেই ছবিও পোস্ট করলেন। সানির সেই ছবিগুলি নিয়েই এখন মগ্ন নেটিজেনরা। লকডাউনের আর করোনা সংক্রমণের চিঁড়েচ্যাপ্টা পরিস্থিতিতে এক টুকরো বিনোদন।

দোকানে বেশি পয়সা দিলেও মাস্ক মিলছে না। তাই এখন সবাই নিজেদের মাস্ক নিজেরাই বানানোর পরামর্শ দিচ্ছেন। আর যদি খুব দ্রুত কাজ চালানোর মতো মাস্ক তৈরি করে নিতে হয় তখন কী করবেন? নেটাগরিকদের সে পথ দেখালেন সানি লিওন।

সানি লিওন এ দিন ইনস্টায় পাঁচটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘যখন ৩০ সেকেন্ডে মাস্ক বানাতে হবে’। অর্থাৎ দ্রুত মাস্ক জোগাড়ের উপায় বাতলেছেন তিনি। ছবিগুলিতে দেখা যাচ্ছে তিনি কখনও বাচ্চাদের ডায়াপারকে মাস্ক হিসেবে ব্যবহার করছেন আবার কখনও ওড়নার মতো কিছু দিয়ে মুখ ভাল করে ঢেকে নিয়েছেন। এগুলির সঙ্গে খেলার ছলে তাঁকে আবার স্পাইডারম্যানের মাস্ক পরতেও দেখা গিয়েছে।আর প্রতিটি ছবির জন্য তিনি আলাদা আলাদা পোশাক ব্যবহার করেছেন। সানির এই ডায়াপারে মুখ ঢেকে তোলা ছবিটি বেশ ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দেখুন সানির সেই পোস্ট:

https://www.instagram.com/p/B_CYS7mjZ1C/

নীল ছবির দুনিয়া ছেড়ে অনেক আগেই বলিউডে প্রবেশ করেছেন সানি লিওন (Sunny Leone)। প্রথম ছবি ‘জিসম টু’তেই সিনেপ্রেমীদের মধ্যে তোলপাড় ফেলে দিয়েছিলেন।খুব কম সময়ের মধ্যেই বলিউডে জাঁকিয়ে বসেছেন সানি লিওন। ইতিমধ্যেই বেশ কয়েকটি জনপ্রিয় আইটেম গানে দেখা গিয়েছে তাঁকে। ঝুলিতে রয়েছে একাধিক ছবিও।

আরও পড়ুন:   লকডাউনে চুল কাটালেন ভিকি, শেয়ার করতেই ভাইরাল নতুন লুক

 সানি সম্পূর্ণ আলাদা ভাবেই কাটাচ্ছেন এই কোয়ারান্টাইনের সময়টা। সম্প্রতি ‘লকড আপ উইথ সানি’ নামে একটি অনুষ্ঠান শুরু করেছেন তিনি। বিভিন্ন তারকার সঙ্গে লাইভ চ‍্যাট করেন তিনি ওই শোয়ে। সেই সঙ্গে নিত‍্যনতুন ফটোশুটের ছবি শেয়ার তো রয়েছেই। আগেকার ফটোশুটেরই অদেখা ছবি এখন শেয়ার করছেন সানি। একের পর এক ‘হট’ ছবি শেয়ার করে চলেছেন তিনি আর সেসব দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

https://www.instagram.com/p/B-9O0sQDu45/

সম্প্রতি এমনই আরেকটি ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে নীল রঙের একটি বিকিনি পরে সমুদ্রসৈকতে বসে রয়েছেন সানি। একটি নতুন সিরিজের জন‍্যই এই ছবি শেয়ার করেছেন তিনি। ছবির ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘গ্রীষ্মের ১২ দিন। পছন্দ না হওয়ার কোনও কারন আছে?’ বলা বাহুল‍্য পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে সানির এই ছবি। 

https://www.instagram.com/p/B-whRAmDewg/

এমনিতেই তার মোহময়ী রূপে সকলেই কাবু। তার মধ্যেই নিল বিকিনিতে লাস্যময়ী অবতারে ছবি পোস্ট করেছেন তিনি।

https://www.instagram.com/p/B-jzs_9jwyI/

বর্তমানে বেশ সুন্দর ভাবে নিজের সংসার গুছিয়ে নিয়েছেন। স্বামী এবং তিনটি সন্তান কে নিয়ে চুটিয়ে সংসার করছেন আবার কাজের প্রতিও ভীষন ফোকাস ।

https://www.instagram.com/p/B-g63qYjGNx/

আরও পড়ুন:  সংসার সামলানোটাও একটা আর্ট, বার্তা দিল লকডাউনের শর্টফিল্ম ‘হিং’

Gmail 1

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest