Site icon The News Nest

হাওড়া হাসপাতালের সুপারেরও করোনা সংক্রমণ! পরিবার-সহকর্মীরা হোম কোয়ারেন্টাইনে

BeFunky collagf

কলকাতা: হাওড়া হাসপাতালের সুপারের শরীরেও মিলল করোনার ভাইরাস। বেলেঘাটা আইডিতে পরীক্ষার পর এমআর বাঙ্গুর হাসপাতালে ভর্তি করা হয়েছে ডাঃ নারায়ণ চট্টোপাধ্যায়কে। জানা গেছে,হোম কোয়ারেন্টাইনেই ছিলেন তিনি। দু’দিন আগে করোনার বেশ কয়েকটি উপসর্গ দেখা দেয় তাঁর শরীরে। এরপরেই তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে বলেই স্বাস্থ্য দফতর সূত্রে খবর।

আরও পড়ুন: লকডাউনের পরে রেলসফর করতে চাইছেন? জেনে নিন নতুন নিয়ম

কয়েক দিন আগে হাওড়া হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে সালকিয়ার এক মহিলা ভর্তি হন। তাঁর মৃত্যুর পর ওই হাসপাতালের নার্স, স্বাস্থ্যকর্মী এবং কয়েক জন চিকিৎসককে গৃহ পর্যবেক্ষণে পাঠানো হয়েছিল। কয়েক জনকে পাঠানো হয়েছিল হাওড়া ডুমুরজলা কোয়রান্টিন সেন্টারে। তাঁদের দেখতে গিয়েছিলেন সুপার।

হাওড়া আগেই করোনার হটস্পট হিসেবে চিহ্নিত হয়েছিল। হাওড়া জেলা হাসপাতালের সুপার গত সোমবারই জানিয়েছিলেন, জেলা হাসপাতালে কোনও করোনা রোগীকে ভর্তি নেওয়া হবে না। সেখানে করোনার চিকিত্‍‌সায় যাওয়া সবাইকে সত্যবালা আইডি হাসপাতালে রেফার করা হয়। সূত্রের খবর, কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে সুপারের গোটা পরিবারকে। এই সময়কালে তাঁর সংস্পর্শে এসেছিলেন প্রায় দু’শো জন। তাঁদেরও কোয়ারেন্টাইনে পাঠানো হচ্ছে। এঁদের মধ্যে রয়েছেন বেশ কয়েকজন সরকারি কর্তা।

আরও পড়ুন:  ‘করোনা মৃত্যুমিছিল নিয়ে রাজনীতি করবেন না’, ট্রাম্পকে পাল্টা হু-কর্তার

Exit mobile version