Corona Update: রাজ্যে আরও ২ জনের করোনা, আক্রান্তের সংখ্যা বেড়ে ১৭

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কলকাতা: রাজ্যে করোনা আক্রান্ত আরও ২। রাজ্যে আরও দুজনের দেহে করোনাভাইরাস ধরা পড়ল। ৭৬ বছরের এক বৃদ্ধা ও ৫৬ বছরের এক প্রৌঢ়া করোনায় আক্রান্ত। প্রাথমিকভাবে জানা গিয়েছে, তাঁরা করোনা আক্রান্তের সংস্পর্শে এসেছিলেন।

তারা আগেই গৃহ পর্যবেক্ষণে ছিলেন বলে জানা যাচ্ছে। দুই জনের লালারসের নমুনা পাঠানো হয়েছিল পরীক্ষার জন্যে। স্বাস্থ্য ভবন সূত্রে জানা গিয়েছে, শনিবার কোভিড-১৯ পজিটিভ এসেছে। আপতত তাঁদের হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছে।রাজ্যে এখন করোনাআক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৭। তার মধ্যে অবশ্য একজন আক্রান্ত সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে মারা যান। নতুন দু’জন আক্রান্তের মধ্যে একজনের বয়স ৫৬,  অন্যজন ৭০ বছর।

আরও পড়ুন:  গেন্দা ফুল ‘চুরি করে’ বড়লোক হলেন বাদশা, উপেক্ষিত বিটি লো-র আসল স্রষ্টা রতন কাহার

রাজ্যে চলছে লকডাউন। তার মধ্যে পিলে চমকে দেওয়ার মতো খবর আসে শুক্রবার সন্ধেয়। নদিয়ার তেহট্টে আক্রান্ত হয়েছেন একই পরিবারের ৫ জন। স্বাস্থ্য ভবন সূত্রের খবর, ১৬ মার্চ পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে দিল্লি গিয়েছিল ওই পরিবার। এক যুবক লন্ডন থেকে ফিরে অংশ নিয়েছিলেন সেখানে। দিল্লিতেও ওই পরিবারের বাড়ি। ওই যুবকের এক বোন থাকেন সেখানে। তাঁর ১১ বছরের সন্তান রয়েছে। আর এক বোন থাকেন উত্তরাখন্ডে। তাঁর ৯ মাসের এবং ৬ বছরের দুই শিশুকন্যা রয়েছে।

জানা গিয়েছে বেপরোয়া মনোভাবের কারণেই খেসারত দিতে হয় তেহট্টের পরিবারকে। মাসুল দিচ্ছে ৯ মাস, ৬ বছর ও ১১ বছরের তিনটি শিশু। চিকিত্সকের পরামর্শ না মেনে করোনার সঙ্গে ‘লুকোচুরি’ খেলতে গিয়ে আক্রান্ত হয়েছেন একই পরিবারের ৫ জন।

আরও পড়ুন: করোনা ভাইরাস নিয়ে নয়া তহবিল ঘোষণা প্রধানমন্ত্রীর, অক্ষয় দিলেন ২৫ কোটি

Gmail 7

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest