করোনায় আক্রান্ত অভিষেকের স্ত্রী রুজিরা, সংক্রমিত বিধাননগর পৌরনিগমের ডেপুটি মেয়রও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পারিবারিক বৃত্তে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ল। কোভিডে আক্রান্ত হয়েছেন মুখ্যমন্ত্রীর ভাইপো তথা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়। তাঁকে সোমবার রাতে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে।বাইপাস সংলগ্ন এই হাসপাতালে কোভিডের সংক্রমণ নিয়ে ভর্তি রয়েছেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

হাসপাতাল সূত্রে খবর, দিনকয়েক ধরেই অসুস্থ ছিলেন রুজিরা। সংক্রমণের নানা উপসর্গও দেখা যাচ্ছিল তাঁর মধ্যে। অসুস্থতা বাড়লে গতকাল সকালেই তাঁর কোভিড টেস্ট করানো হয়। নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ ধরা পড়ে। সন্ধ্যে সাড়ে ৭টা নাগাদ অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয় রুজিরাকে। গত বছরই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন রুজিরা। ছেলে আয়াংশের বয়স এক বছরও হয়নি। মেয়ে আজানিয়াও ছোট। রুজিরার করোনা সংক্রমণ ধরা পড়ায় তাই উদ্বেগ তৈরি হয়েছে।

আরও পড়ুন: খাবারের টোপ দিয়ে পাচারের চেষ্টা! খাস কলকাতায় উদ্ধার ২১ শিশু, ধৃত ৩

এদিকে সোমবার রাতেই ভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে বিধাননগরের ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়ের শরীরে। তিনিও ভর্তি আছে অ্যাপোলো হাসপাতালে। গত কয়েকদিন ধরে সংক্রমণের নানা উপসর্গ দেখা যাচ্ছিল তাপসবাবুর শরীরে। পরে টেস্ট করিয়ে রিপোর্টে করোনা পজিটিভ ধরা পড়ে।তবে আপাতত স্থিতিশীল রয়েছেন তিনি। যদিও ঝুঁকি নিতে চাইছেন না তাঁর পরিবার। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভরতি করা হয়েছে।

এ ছাড়াও আক্রান্ত হয়েছেন রাজ্যের কৃষি উপদেষ্টা প্রদীপ মজুমদার এবং দক্ষিণবঙ্গ রাজ্য পরিবহণ নিগমের চেয়ারম্যান কর্নেল দীপ্তাংশু চৌধুরী। তাঁর স্ত্রীও করোনায় আক্রান্ত হয়েছেন বলে খবর। তাঁদের এ দিন দুর্গাপুর থেকে মুকুন্দপুরের একটি বেসরকারি হাসপাতালে আনা হয়েছে।

এর আগে রাজ্য মন্ত্রিসভার দুই সদস্য করোনা আক্রান্ত হয়েছিলেন। প্রথমে করোনা সংক্রমণ ধরা পড়ে দমকলমন্ত্রী সুজিত বসুর। শুরুতে বাড়িতে থাকলেও পরে তাঁকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি হতে হয়। তারপর কোভিডে আক্রান্ত হন রাজ্যের ক্ষুদ্র ও কুটির শিল্পমন্ত্রী স্বপ্ন দেবনাথ। শ্বাসকষ্ট থাকায় তাঁকেও বর্ধমান থেকে বেলেঘাটা আইডিতে স্থানান্তরিত করতে হয়েছিল। যদিও সুজিত বসু ও স্বপন দেবনাথ– দুই মন্ত্রীই কোভিড জয় করে বাড়ি ফিরেছেন।

আরও পড়ুন: বেহাল রাস্তা সংস্কারের দাবীতে জেলা শাসকের কাছে স্মারক লিপি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest