লকডাউন ভঙ্গকারীদের হামলায় হাত খোয়া গেল পুলিশের,আহত আরও ২

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চন্ডিগড়: রবিবার সকালে পঞ্জাবের পাটিয়ালাতে সবজি বাজারে লকডাউন ভঙ্গনকারীদের ধরতে গিয়ে গুরুতর আহত হতে হল তিন পুলিশকর্মীকে। পুলিশের অভিযোগ, একদল লকডাউন ভেঙে বহাল তবিয়তেই ঘুরে বেড়াচ্ছিল ওই সবজি মন্ডিতে। তাদেরকে ধরতে গেলেই এক পুলিশ অফিসারের হাত কেটে নেওয়া হয় বলে অভিযোগ। আর দুই পুলিশ অফিসারও গুরুতর আহত। ঘটনায় গ্রেফতার করা হয়েছে সাত জনকে।

আরও পড়ুন: বাড়ছে উদ্বেগ! দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৮০০০ ছাড়াল, মৃত ২৭৬

পঞ্জাব পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন সকালে পাটিয়ালার ওই সব্জি বাজার বন্ধ করার জন্য গিয়েছিলেন পুলিশকর্মীরা। ওই দলে ছিলেন পঞ্জাব পুলিশের অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর হরজিৎ সিংহ। তাঁর উপর তলোয়ার নিয়ে চড়াও হয় হামলাকারীদের এক জন। 

ঘটনার সময়ের যে ভিডিয়ো মিলেছে তাতে দেখা যাচ্ছে, পাটিয়ালার ওই বাজার এলাকা গার্ড রেল দিয়ে ঘিরছিল পুলিশ। ঠিক সেই সময়েই একটি গাড়ি গার্ড রেলকে ধাক্কা মেরে এগিয়ে যাওয়ার চেষ্টা করে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, পুলিশকর্মীরা যখন ওই গাড়িটিকে আটকানোর চেষ্টা করছেন ঠিক সেই সময়েই হরজিৎ সিংহের দিকে তলোয়ার উঁচিয়ে তেড়ে আসেন এক ব্যক্তি। হরজিৎ আক্রমণের হাত থেকে বাঁচার চেষ্টা করলেও নিজেকে রক্ষা করতে পারেননি। সরাসরি তাঁর হাতে কোপ বসায় ওই দুষ্কৃতী। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন হরজিৎ। যন্ত্রণায় ছটফট করতে করতে হাতের ক্ষত রুমাল দিয়ে ঢাকার চেষ্টাও করেন। শেষ পর্যন্ত তাঁকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন: ৩০ এপ্রিল পর্যন্ত বাড়াল রাজ্যের লকডাউনের মেয়াদ, সব স্কুল-কলেজ ১০ জুন পর্যন্ত বন্ধ- ঘোষণা মুখ্যমন্ত্রীর

গত শুক্রবরাই পঞ্জাব লকডাউন বাড়িয়ে ১ মে অবধি করে দেয়। কিছুটা আশঙ্কা প্রকাশ করেই পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং বলেন, “নতুন যে পজিটিভ কেসগুলি ধরা পড়ছে তার মধ্যে বেশির ভাগই গৌণ সংক্রমণ। আর এর থেকেই মনে হচ্ছে আমরা ধীরে ধীরে গোষ্ঠী সংক্রমণের দিকে এগোচ্ছি।”

আরও পড়ুন: মৃত্যুপুরী নিউইয়র্ক: করোনায় মৃতদের গণকবরে থরে থরে কফিন

Gmail
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest