লকডাউনে সারপ্রাইজ ভাইজানের, আনছেন নিজের ইউটিউব চ্যানেল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: ভক্তদের সারপ্রাইজ দিতে ভাইজানের জুড়ি মেলা ভার! তাই গৃহবন্দি থেকেই আবারও অনুরাগীদের কথা মাথায় রেখে নতুন পরিকল্পনা সেরে ফেললেন তিনি। খুব শিগগিরিই নিজের ইউটিউব চ্যানেল নিয়ে আসছেন সলমন খান। জানা গিয়েছে, ‘বিয়িং সলমন খান’ নামে সেই ইউটিউব চ্যানেলে নিত্যদিন অভিনব কনটেন্ট আপলোড করবেন সলমন। সেখানে থাকবে তাঁর ব্যক্তিগত জীবনের টুকরো মুহূর্তও।

আরও পড়ুন: মেয়ের সঙ্গে খেলায় মেতে উঠলেন শিল্পা, ভাইরাল হল ভিডিও

আগামী ইদেই ‘রাধে’ নিয়ে দর্শকের দরবারে হাজির হওয়ার কথা ছিল সলমনের। তবে করোনা ও তার জেরে লকডাউনের ফলে যাবতীয় শিডিউল ভেস্তে গিয়েছে। পানভেলের ফার্ম হাউসে নিজের পরিবারের সঙ্গে রয়েছেন এখন সলমন। সেখান থেকেই তাঁর নানা কোয়রান্টিন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিচ্ছেন ভক্তদের সঙ্গে। আর সলমনের পোস্ট মানেই সেখানে লাইক, কমেন্ট, শেয়ারের গ্রাফ মুহূর্তেই ঊর্ধ্বগামী। যেমন সম্প্রতি ভাইরাল হয়েছিল ফার্ম হাউসে তাঁর ঘোড়াকে ঘাসপাতা খাওয়ানো এবং তার পাশাপাশি নিজেরও সেই পাতা চিবোনোর ভিডিয়ো! আরও বেশি করে ফ্যানদের সঙ্গে কানেক্ট করার জন্যই এই লকডাউন পর্বে ইউটিউব চ্যানেল খোলার কথা ভেবেছেন সলমন। যত দিন না তাঁকে পর্দায় ফের দেখতে পাওয়া যায়, তত দিন ‘বিয়িং সলমন খান’ চ্যানেলের কনটেন্টের মাধ্যমেই ভাইজানের কাছাকাছি পৌঁছতে পারবেন তাঁর ভক্তরা।

আরও পড়ুন: দাবদাহে স্বস্তির ইঙ্গিত! আগামী ৪৮ ঘণ্টা কলকাতা-সহ দক্ষিণবঙ্গে বৃষ্টির সম্ভাবনা

সলমনের ব্যক্তিগত জীবন কিংবা তাঁর সিনেমা নিয়ে যে অনুরাগীদের মধ্যে উন্মাদনাটা বরাবরই চূড়ান্ত, তা বোধহয় অভিনেতার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিতে চোখ রাখলেই বোঝা যায়! আসলে, ভাইজান সিনেমা কিংবা প্রযোজনা নিয়ে খোলামেলা কথা বললেও, ব্যক্তিগতজীবন নিয়ে তিনি মোটেই খোলামেলা নন। ভাইজানকে অযাচিত প্রশ্ন করায় কিংবা তাঁর ছবি তোলায়, অনেককেই একাধিকবার অপ্রীতিকর পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয়েছে। সেই প্রেক্ষিতে সলমনের ইউটিউব চ্যানেল ‘বিইং সলমন খান’ যে ভাইজান-অনুরাগীদের কাছে একটা বিশেষ পাওনা, তা বলাই যায়।   

আরও পড়ুন: নববর্ষের উপহার! ফ্যানেদের জন্য ইউটিউব চ্যানেল আনলেন ঋতুপর্ণা

Gmail 1
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest