বাগানবাড়িতে ‘গার্লফ্রেন্ড’ ইউলিয়ার সঙ্গেই রয়েছেন ভাইজান, ফাঁস ভিডিয়োতে!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: বয়সের কোঠা আগেই পঞ্চাশ পেরিয়ে গিয়েছে সলমন খানের । কিন্তু বিয়ে নিয়ে কোনও উচ্চবাচ্যই করতে শোনা যায়নি তাঁকে। তিনি বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’। বহুবার বহু অভিনেত্রীর সঙ্গে জড়িয়েছে তাঁর নাম।

এখন মডেল ইউলিয়া ভান্তুরের সঙ্গে সলমনের সম্পর্ক রয়েছে বলে শোনা যায়। এমনকি এই লকডাউনে দুজনে একসঙ্গে রয়েছেন বলে খবর সংবাদমাধ‍্যম সূত্রে। আগেই জানা গিয়েছিল মুম্বইয়ের পানভেলের বাগান বাড়িতে পরিবারকে নিয়ে গৃহবন্দি রয়েছেন অভিনেতা। ইউলিয়াও নাকি সেখানেই রয়েছেন বলে খবর। তাঁরা একসঙ্গে রয়েছেন কি না, তা নিয়ে মিডিয়ার উৎসাহ কম ছিল না। চলছিল কাঁটাছেড়া। ও দিকে ভাইজান তো একেবারে চুপ। মুখ খুলছিলেন না কিছুতেই। কিন্তু ইউলিয়ার একটি লাইভ ভিডিয়োতেই বাধল বিপত্তি।

ইউলিয়া যে লাইভে রয়েছেন বুঝতেই পারেননি তিনি। সটান ঢুকে পড়েন ঘরে। ও দিকে সলমনের এই হঠাৎ ঢুকে পড়ায় কিছু ক্ষণের জন্য হকচকিয়ে যান ইউলিয়া। তবে ধাক্কা কাটিয়ে পর ক্ষণেই হেসে গোটা ঘটনা সামাল দিতে যান ইউলিয়া।তত ক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। হাওয়ার বেগে ছড়িয়ে পড়েছে খবর— সবাই জেনে গিয়েছে, একসঙ্গেই রয়েছেন তাঁরা। আর সলমন! তিনি তখন ত্রিসীমানাতেই নেই।

আরও পড়ুন:  প্রধানমন্ত্রী হতে চান? ভক্তের প্রশ্নের উত্তরে কী বললেন শাহেনশা…

দেখুন সেই ভিডিয়ো-

https://www.instagram.com/p/B_GKjwojxb6/

সালমানের বোন আলভিরা অগ্নিহোত্রী, তার স্বামী অভিনেতা-প্রযোজক অতুল অগ্নিহোত্রী আর বন্ধু অভিনেত্রী বালুশা ডি’সুজা অবসর কাটাতে সল্লুর খামারবাড়িতে গিয়েছিলেন। অর্পিতা ও আয়ুষও গিয়েছিলেন সলমনের সঙ্গে। সোহেল খানের ছেলে নির্বাণও বন্ধু বান্ধবদের সঙ্গে পার্টি করার জন‍্য ওই ফার্ম হাউসেই গিয়েছিলেন।অপরদিকে ‘গেন্দা ফুল’ এর বিষয়ে আলোচনা করতে জ‍্যাকলিন ফার্নান্ডেজও পৌঁছান সলমনের বাগান বাড়িতে। তার মধ‍্যেই লকডাউন হওয়ায় সেখানেই আটকে পড়েন সবাই।

https://www.instagram.com/p/B-mi5N6FD46/

তবে ইউলিয়া সেখানে কিকরে পৌঁছালেন তা জানা যায়নি।কিন্তু ইউলিয়ার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে উঁকি দিলেই বোঝা যাবে সলমনের ফার্ম হাউসের পরিবেশের সঙ্গে ইউলিয়ার ছবির প্রচুর মিল।

আরও পড়ুন: মাস্ক পড়ুন, এবার ভিডিও বার্তা বিরাট- সৌরভ -সচিনদের 

Gmail 1

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest