জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি নুসরত জাহানের বাবা, আজই করোনা টেস্টের জন্য লালারস সংগ্রহ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কলকাতা: হাসপাতালে ভর্তি অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের বাবা শাহজাহান। রবিবার রাতে জ্বরের সমস্যা নিয়ে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

আরও পড়ুন: মাস্ক পরা বাধ্যতামূলক হল রাজ্যে, নির্দেশ না মানলে কড়া ব্যবস্থা

হাসপাতাল সূত্রে খবর, জ্বরের পাশাপাশি তিনি ডায়াবিটিসের রোগী। তাই প্রথমে ওষুধ ঠিকমতো কাজ করছিল না। তবে আপাতত তিনি সুস্থ রয়েছেন বলেই জানানো হয়েছে হাসপাতাল সূত্রে। তাঁর জ্বরও কমে গিয়েছে বলে জানা গিয়েছে।প্রথমে খবর ছড়িয়ে পড়ে যে, জ্বরের পাশাপাশি কাশি এবং শ্বাসকষ্টও ছিল তাঁর। কিন্তু সোমবার সকালে নুসরত জানিয়েছেন, এমন কোনও লক্ষণ ছিল না। তিনি বলেন, “মিডিয়াতে লেখা হয়েছে, জ্বরের সঙ্গে তাঁর শ্বাসকষ্টও ছিল, বাস্তবে শ্বাসকষ্ট ছিল না, সাধারণ জ্বর। যেহেতু বয়স হয়েছে, তাই পরিবারের তরফ থেকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বাবা ডায়াবিটিসের রোগী কিন্তু কোনওদিন ইনসুলিন নিতে হয়নি তাঁকে।”

আরও পড়ুন: করোনার জেরে ‘রং ফিকে’ হালখাতার, ম্লান এবারের বাংলা নববর্ষ

নুসরত এও জানিয়েছেন, এখন সরকারি নিয়ম অনুযায়ী, হাসপাতালে ভর্তি হলে বেশির ভাগ রোগীদেরই কোভিড ১৯ পরীক্ষা করা হচ্ছে। তাঁর বাবারও তাই লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে। তবে প্রাথমিক ভাবে করোনাভাইরাস সংক্রমণ হওয়ার আশঙ্কা দেখছেন না চিকিত্সকেরা। সম্প্রতি তিনি বিদেশ যাত্রাও করেননি এবং নিজের বাড়িতেই ছিলেন, বাইরের কারও সঙ্গে দেখাও করেননি বলে জানিয়েছেন নুসরত।

আরও পড়ুন: দেশে গত ২৪ ঘণ্টায় করোনার বলি ৩৫, মৃত বেড়ে ৩০৮! আক্রান্ত ৯১৫২

Gmail 1
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest