করোনার জেরে তাইল্যান্ড আর বাংলাদেশে শুটিং বাতিল হল দেবের

কলকাতা: করোনাভাইরাস ছাড়ল না অভিনেতা, সাংসদ দেবকে। তাইল্যান্ডে শুটিং বাতিল হয়ে গেল দেবের। অন্যদিকে ২২ মার্চ ‘কমান্ডো’ ছবির শুটের জন্য বাংলাদেশ যাওয়ার কথা অভিনেতা সাংসদের।  সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার দিয়ে বাংলাদেশে প্রথম কাজ করার আনন্দ ভাগ করে নিয়েছিলেন ভক্তদের সঙ্গে। করোনা সেই আনন্দে থাবা বসাল।

কয়েকমাস আগেই বাংলাদেশ সফরে গিয়েছিলেন দেব। বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল তাঁর ছবি কিডন্যাপ। বাংলাদেশে ভালোই সাড়া পেয়েছিল দেব-রুক্মিণীর সেই সিনেমা। সেই সময়ই ঢালিউডে তাঁর নতুন ছবি নিয়ে আলোচনা হয়।সম্প্রতি শুরু হয়েছিল সেই সিনেমার শুটিং। সামনে এসেছিলো দেবের ‘কমান্ডো’ লুকের পোস্টার। এই সিনেমার মাধ্যমে ছবির মাধ্যমে প্রথম বাংলাদেশের একক প্রযোজিত ছবিতে কাজ করছেন দেব।

আরও পড়ুন: করোনা-কাঁটায় কলকাতাতেও, স্কুল কার্যত বন্ধ রাখার সিদ্ধান্ত নিল সাউথ পয়েন্ট

তার বিপরীতে অভিনয় করছেন বাংলাদেশের জাহারা মিতু। যিনি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা ও উপস্থাপনা দিয়ে পরিচিতি পেয়েছেন।এর আগে বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’ ছবির কাজ করেন জাহারা মিতু। এ ছবিতে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে কাজ করেন তিনি। উল্লেখ্য, মডেলিং ছাড়াও ৪০টিরও বেশি নাটক আর মিউজিক ভিডিওতে দেখা গেছে মিতুকে।

শুক্রবার দেব বললেন, “আমি বাংলাদেশ যাচ্ছি না। করোনার জন্য আপাতত আমার ট্রাভেল বন্ধ। এই প্রাণঘাতী ভাইরাস আমার শুটিং প্ল্যান নষ্ট করে দিচ্ছে। মে মাসে আমার ‘হবুচন্দ্র রাজা গোবুচন্দ্র মন্ত্রী’ আসছে, ‘টনিক’ আসছে। এখন থেকেই ভাবছি কী করব? মু্ক্তির দিন কি পেছতে হবে? বুঝতে পারছি না…” চিন্তিত দেব।

আরও পড়ুন:  করোনার জের: ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত আইপিএল

তিনি শুনেছেন আইপিএল-স্থগিত হল। করোনার আতঙ্কে পিছিয়ে গেল ‘সূর্যবংশী’র মুক্তির দিনও। সেই প্রসঙ্গ টেনে বললেন দেব, “বন্ধ হয়ে গেছে ওড়িশা আর দিল্লির সিনেমা হল। এ বার পশ্চিমবঙ্গেও হবে। শেয়ার বাজার যে ভাবে ধাক্কা খাচ্ছে আমাদের অর্থনীতিতেও বড়সড় আঘাত আসবে। আমাদের রেস্তরাঁ আছে। বাবা বলছিলেন লোকে আসছে না। মানুষ ভয় পেলে আর সিনেমা দেখবে না।’’ চিন্তা দেবের গলায়।

(আপনার আশপাশের পরিবর্তনের অংশ হতে চান? আমাদের খবর পাঠান ইমেল্ ও হোয়াটআপের মাধ্যমে)