করোনা ঠেকাতে জনতা কার্ফু মোদীর, সমর্থনে বলিউড তারকারা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই : করোনা ঠেকাতে বৃহস্পতিবার জাতির উদ্দেশে ভাষণ দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানেই করোনা মহামারি মোকাবিলায় জনতা কার্ফু পালন করার আহ্বান জানিয়েছেন তিনি। ২২ মার্চ সারাদিন ব্যাপী চলবে এই কার্ফু।

আরও পড়ুন: ‘জনতা কার্ফু’-তে চলবে না লোকাল, দূরপাল্লা ও প্যাসেঞ্জার ট্রেন, জারি বিজ্ঞপ্তি

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ডাকা জনতা কারফিউ সমর্থনে এগিয়ে আসছেন একের পর এক বলিউড তারকারা। অক্ষয় কুমার প্রধানমন্ত্রী এই কর্মসূচিকে ‘আসধারণ উদ্যোগ’ বলে টুইটারে মন্তব্য করেছেন। অভিনেতা অজয় দেবগণ তাঁর ভক্তদের উদ্দেশে টুইট করে ‘জনতা কারফিউ’ পালনের আবেদন করেছেন। এতে শামিল হওয়ার আহ্বান জানিয়েছেন শাহরুখ খান।

অমিতাভ বচ্চন টুইট করে জানিয়েছেন, ‘‘আমি জনতা কার্ফু সমর্থন করি। আমার সহ দেশবাসী, যাঁরা জরুরি পরিষেবা চালু রাখতে দিনরাত কাজ করে চলেছেন, তাদের আমি হাততালি দিয়ে শুভেচ্ছা জানাব।

আরও পড়ুন: Coronavirus Queries: এই নম্বরে হোয়াটস্যাপ মেসেজ করলেই মিলবে উত্তর

অভিনেত্রী শাবানা আজমি বুদ্‌পেস্ট থেকে ফিরে সেল্ফ- আইসোলেশনে চলে গিয়েছেন। তিনিও টুইট করে, বলেছে, ‘‘এটা কোনো ‘পাগলামো’ নয়। আমরা একসঙ্গে আছি, সমস্ত দেশবাসীকে এটা অনুভব করানোর জন্য এটা মাস্টার স্ট্রোক।’’

আরও পড়ুন: করোনার থাবা বলিউডে, করোনায় আক্রান্ত ‘বেবি ডল’ গায়িকা কণিকা কাপুর

Gmail 5

 

 

 

 

প্রধানমন্ত্রী এই কর্মসূচিকে সমর্থন জানিয়েছেন অনুষ্কা শর্মা, শিল্পা শেট্টি কুন্দ্রাও। কমল হাসানও এই কর্মসূচিকে সমর্থন জানিয়ে টুইট করে বলেছেন,‘‘ প্রত্যেকের উচিত ওই দিন ঘরে থাকা।কার্ফু সমর্থন করেছেন অজয় দেবগন এবং আয়ুষ্মান খুরানাও।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest