অনুষ্কাকে বিয়ের আগে কেন প্রেম নিবেদন করেননি, এতদিন পর জানালেন বিরাট

ওয়েব ডেস্ক: সুপার সানডেতে জমে উঠেছিল দেশের ক্রিকেট ও ফুটবল দলের অধিনায়কের আড্ডা। মুখোমুখি হয়েছিলেন বিরাট কোহলি ও সুনীল ছেত্রী। তবে অনলাইনে। সুনীলের সামনে প্রাণের কথা বলেই ফেললেন কোহলি। উঠে এল বিরুষ্কার প্রেমকাহিনিও।ভারত অধিনায়ক জানালেন, অনুষ্কাকে কখনও প্রেম প্রস্তাবই দেননি তিনি।

সেলেবদের হাঁড়ির খবর জানতে মুখিয়ে থাকে আম জনতা।করোনার কারণে সবাই ঘরবন্দি।যোগাযোগের মাধ্যম বলতে সোশ্যাল সাইট। তাতেই চলছে আড্ডা -গপ্পো। আর তারকাদের ভিডিও চ্যাটিং তো গোপন থাকে না। তাঁদের হাড়ির খবর জানতে উৎসুক থাকেন অনুরাগীরা।

আরও পড়ুন: দর্শকশূন্য স্টেডিয়াম! করোনা সঙ্গে নিয়েই বুন্দেশলিগা শুরু করে দিল জার্মানি

কোহলির ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করেন ছেত্রী। জানতে চান, কীভাবে অনুষ্কাকে মনের কথা জানিয়েছিলেন বিরাট। উত্তরে টিম ইন্ডিয়ার অধিনায়ক বলেন, কখনও সেভাবে অনুষ্কাকে প্রেম প্রস্তাব দেননি। কারণ দু’জনই জানতেন তাঁরা পরস্পরকেই বিয়ে করবেন।

কোহলির কথায়, “প্রত্যেকটা দিনই ভ্যালেন্টাইনস ডে হতে পারে। অনুষ্কা যেটা বলল সেটা একেবারে ঠিক। কখনও আলাদা করে প্রেম নিবেদন করতে হয়নি। জানতামই যে আমরা একদিন বিয়ে করব। এ ব্যাপারে কোনও সন্দেহই ছিল না। যখন দেখলাম, সব ঠিকঠাক আছে তখনই একসঙ্গে নতুন জীবনে পা দেওয়ার সিদ্ধান্ত নিই। সবটাই খুব স্বাভাবিকভাবে হয়।”

https://twitter.com/AnushkaSFanCIub/status/1262032594583027713

২০১৭ এর ডিসেম্বরে বিরাট -অনুষ্কার চার হাত এক হয়। তার পর থেকে দিনে দিনে তাঁদের ভালোবাসা গভীর হয়েছে। তা ধরা পড়েছে নিজেদের শেয়ার করা নানা পোস্টে। কিভাবে অন্যের জন্যে বাঁচতে হয় তা তিনি শিখেছেন অনুষ্কার কাছে। অকপট বলেন বিরাট। তিনি এও বলেন, “যখন অনুষ্কার সঙ্গে প্রথম সাক্ষাৎ হল, বুঝলাম। জীবনটা শুধু নিজের কথা ভেবেই কাটালে হয় না। অন্যের জন্যও একইভাবে ভাবাটা জরুরি।

আরও পড়ুন: বায়োপিকে বিরাট চান অনুষ্কাকে, যেন নিন কোন শর্তে

Gmail 2