Site icon The News Nest

#CWC19Final: টস জিতে প্রথমে ব্যাটিং নিউজিল্যান্ডের

england vs new zealand

#লন্ডন: সেমিফাইনালের পর এ বার ফাইনালেও টসে জিতলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। লর্ডসের মাঠে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। দুই দলই অপরিবর্তিত রাখা হয়েছে।

গত কয়েকদিন থেকে লর্ডসের আকাশে মেঘ। শনিবার রাত থেকে বেশ কিছুক্ষণ বৃষ্টিও হয়। ফলে পিচ কভারের মধ্যে রাখা হয়েছিল। অবশ্য রবিবার সকাল থেকে মেঘ কেটে রোদ উঠেছে। আবহাওয়ার পূর্বাভাস, ফাইনালের মাঝে বৃষ্টির তেমন সম্ভাবনা নেই। আর এই পরিস্থিতিতে গুরুত্বপূর্ণ টসে জিতলেন উইলিয়ামসন। টসে জিতে তিনি বলেন, “আমরা ব্যাট করব। পিচ দেখে মনে হচ্ছিল ব্যাটের উপযুক্ত পরিবেশ। অথচ আবহাওয়া দেখে কিছুটা ভয়ও লাগছে। আর তাই আমরা চেষ্টা করবো প্রথমে ব্যাট করে যত বেশি সম্ভব রান করে নিতে। পরের দিকে যদি বৃষ্টি হয় তাহলে ডাকওয়ার্থ লুইস কাজে আসবে। আমরা এই বিশ্বকাপে অনেক লড়াই করেছি। আশা করি ফাইনালেও সেই লড়াই করবো।”

টসে হেরে ইংল্যান্ডের অধিনায়ক মরগ্যান বলেন, “এটা ৫০-৫০ টস ছিল। সুতরাং টস হেরেও কোনও সমস্যা নেই। বেয়ারস্ট ফিট হয়ে গিয়েছে। এজবাস্টনে আমরা প্রথম ১০ ওভারে খেলা আমাদের দিকে করে নিয়েছিলাম। সেই চেষ্টা এ দিনও করবো। আমাদের বোলাররা খুব ভালো ফর্মে রয়েছে। আশা করছি সেমিফাইনালের ফর্মই ধরে রাখতে পারব আমরা। প্লেয়াররা সবাই খুব এক্সাইটেড।” দু’দলই নিজেদের সেমিফাইনালের টিম নিয়েই ফাইনালে নামবে।

Exit mobile version