Site icon The News Nest

লকডাউনের প্রাপ্তি! ভাইরাল দীপিকার স্কুল জীবনের ছবি

মুম্বই: বলিউডের অন্যতম প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম দীপিকা পাড়ুকোন ৷ তিনি এমনিতেই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ৷ লকডাউনে সক্রিয়তা বেশ বেড়ে গিয়েছে বেশ কয়েকগুণ ৷ তিনি তাঁর জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করেছেন ৷

বরাবরই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের মধ্যে টানটান উৎসাহ দেখতে পাওয়া গিয়েছে ৷ তাই ভক্তদের জন্য দীপিকা পাড়ুকোন উপহার দিয়েছেন তাঁর স্কুল জীবনের এক অমূল্য ছবি৷ ছবিতে দেখতে পাওয়া গিয়েছে স্কুলের ইউনিফর্মে হাস্যময় দীপিকা পাড়ুকোনের মুখ ৷ তবে স্কুল জীবনের দীপিকা পাড়ুকোনের চেহারা প্রায় অনেকটাই বদলে গিয়েছে ৷ সম্ভবত শিক্ষকের সঙ্গে তাঁর ছবি ভাইরাল হয়েছে ৷ দীপিকা পাড়ুকোন তাঁর ইনস্টাগ্রামের এই ছবিতে ভাইরাল হয়েছেন ৷

আরও পড়ুন:  এবার স্নানের ভিডিও শেয়ার করলেন বলি অভিনেত্রী! মুহূর্তে ৬০০ মিলিয়ন ভিউ, দেখুন ভিডিও

এর আগে আরও একটি পুরানো ছবি শেয়ার করেছিলেন দীপিকা।অভিনেত্রী তাঁর পুরনো জীবন, মডেলিংয়ের ডায়রির পুরনো পাতা নাড়াচাড়া করতে করতে এই ছবিটি খুঁজে পেয়েছেন। কোনও এক পত্রিকার পাতায় প্রকাশিত হয়েছিল এই বিজ্ঞাপনটি। সেখানে কালো পোশাক পরিহিত ছোট্ট দীপিকাকে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে আরও দুই খুদে মডেলের সঙ্গে। দীপিকার মাথায় কালো টুপি। সেই সঙ্গে কালো জুতো। সব মিলিয়ে দীপিকাকে চমৎকার দেখাচ্ছে ছবিটিতে। মডেল হিসেবে কেরিয়ার শুরুর আগে দুইটি বিজ্ঞাপনে শিশু মডেল হিসেবে দেখা গিয়েছিল দীপিকাকে। দেখে নিন সেই ‘থ্রোব্যাক’ ছবিটি:

অভিনয়ে আসার আগে মডেলিং করতেন দীপিকা। প্রয়াত ডিজাইনার ওয়েন্ডেল রডরিক্সের শোয়ে তাঁকে র‌্যাম্পে হাঁটতে দেখা গিয়েছিল। সেই ছবি দেখিয়েই মালাইকা অরোরা তাঁর নাম প্রস্তাব করেন ফারহা খানকে, তাঁর ‘ওম শান্তি ওম’ ছবির জন্য। ২০০৭ সালে ওই ছবির মধ্যে দিয়েই বলিউডে আত্মপ্রকাশ দীপিকার।

এরপর দীপিকা তাঁর দ্বিতীয় ছবি ‘বাঁচনা অ্যায় হাসিনো’-তে রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করেন। এরপর ‘লাভ আজকাল’, ‘কার্তিক কলিং কার্তিক’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবতী’-র মতো নানা ছবিতে অভিনয়ের সুবাদে বলিউডে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান। ‘রিটার্ন অফ জেন্ডার কেজ’ ছবির মাধ্যমে হলিউডেও কাজ করেছেন তিনি।

এই মুহূর্তে কবীর খানের ‘‘৮৩” ও ২০১৫ সালের হলিউড ছবি ‘দ্য ইন্টার্ন’ ছবির হিন্দি রিমেকে কাজ করছেন তিনি।

আরও পড়ুন:  করোনার আগে চুমু! ভাইরাল নিক-প্রিয়াঙ্কার ঠোঁটে ঠোঁট রাখার ভিডিও

Exit mobile version