Dev And Prosenjit Chatterjee Starrer Kacher Manush Look Revealed

Kacher Manush: পুজোয় আসছে প্রসেনজিৎ ও দেবের ‘কাছের মানুষ’, প্রকাশ্যে লুক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পর্দায় ফের একসঙ্গে প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) ও দেব (Dev)। আসতে চলেছে নতুন ছবি ‘কাছের মানুষ’ (Kacher Manush)। নাম ঘোষণা হয়েছিল বেশ আগেই। শ্যুটিংও শেষ হয়ে গিয়েছে।  আগামী ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবি। আজ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই খবর দেওয়া হয়েছে প্রযোজনা সংস্থার তরফে।

শনিবার প্রথম ‘কাছের মানুষ’ ছবিতে তাঁদের লুক সামনে আনলেন দেব ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কলকাতায় শ্যুট হচ্ছে ছবির ক্লাইম্যাক্সের। সেখানেই ফ্রেমবন্দি দুই তারকা। প্রসেনজিতের পরনে ছিল সাদা পাজামা ও ছাইরঙা খাদির কুর্তা। অন্যদিকে দেবের পরনে ছিল চেক শার্ট। ছবিটি পরিচালনা করেছেন পথিকৃৎ বসু । দেব ও প্রসেনজিতের পাশাপাশি এই ছবিতে অভিনয় করেছেন ইশা সাহা ও সুস্মিতা চট্টোপাধ্যায়।

আরও পড়ুন: Ditipriya Roy: ২০-তে পা, পাহাড় -সমুদ্রর মাঝেই জন্মদিন পালন দিতিপ্রিয়ার

ছবিতে প্রসেনজিতের চরিত্রের নাম সুদর্শন ও দেবের চরিত্রের নাম কুন্তল। আগামী ৩০ সেপ্টেম্বর প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জন্মদিনের দিন মুক্তি পাবে ‘কাছের মানুষ’। দেব সোশ্যাল মিডিয়ায় লেখেন যে, ‘ককপিট’ ছবির পরে অনেকদিনই ইচ্ছে ছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে একসঙ্গে কাজ করার। ছবির চিত্রনাট্য আমার হৃদয়ের কাছাকাছি আর আমি নিশ্চিত এই ছবি লক্ষ লক্ষ মানুষকে অনুপ্রাণিত করবে।’

গত বছর মহালয়ায় ছবির নাম ঘোষণা করা হয়। প্রথম মোশন পোস্টারে দেখা যায় রেল লাইন ধরে ট্রেন এগিয়ে আসছে। আর পোস্টারের শেষে দেখা যাচ্ছে লাইনে মুখোমুখি বসে রয়েছেন প্রসেনজিৎ ও দেব। পথিকৃৎ বসু পরিচালিত ছবির মুক্তি পাওয়ার কথা ছিল এই বছরের গ্রীষ্মে। তবে সেই তারিখ পিছিয়ে পরে পুজোর সময়ের কথা জানানো হয়।

আরও পড়ুন: এবার শাহরুখ খানের ‘পাঠান’ বয়কটের ডাক, শুরু #BoycottPathaan ট্রেন্ড

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest