নিজেই নিজের চুল কেটে ভাইরাল হলেন নেহা, তারপরই বিদায় জানালেন সোশ্যাল মিডিয়াকে!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: গানের গলা থেকে স্টাইল, সবকিছুতেই রয়েছে নিজস্বতার ছাপ। আর সেই কারণে ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। নেহা কক্কর, নিজের গান দিয়ে ভক্তদের মনজয় করার বিষয়ে কোনও ফাঁক রাখেননি। লকডাউনের মধ্যেও নিজের ভক্তদের সঙ্গে তিনি নিজেকে বেঁধে রেখেছিলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তবে বর্তমানে কিছুদিনের জন্য তিনি সোশ্যাল মিডিয়াকে ‘বিদায়’ জানিয়েছেন। নিজের ইনস্টাগ্রাম একাউন্ট-এ গায়িকা নিজেই সেই কথা জানান।

নেহা কক্করের এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় বেশ আলোড়ন সৃষ্টি করেছে, সেই সঙ্গে সকলে জমিয়ে মন্তব্যও করেছেন এই পোস্টে। গায়িকা নিজের পোস্টে লিখেছেন, ”আবার শুতে যাচ্ছি।পৃথিবী সুস্থ হলে তখনই উঠিও। সেই পৃথিবী-তে যেখানে স্বাধীনতা আছে, ভালোবাসা আছে, সম্মান আছে, আনন্দ আছে, যেখানে ভালো লোকেদের স্বীকৃতি দেওয়া হয়। যেখানে থাকবে না কোনও ঘৃণা, পরিবার তন্ত্র, হিংসা, কুরুচিকর মন্তব্য, হত্যা, আত্মহত্যা এবং খারাপ মানুষেরা। শুভ রাত্রি। চিন্তা  করবেন না, মাত্র কয়েকদিনের জন্যই বিদায় নিচ্ছি।”

আরও পড়ুন: বন্ধ হয়ে যাচ্ছে কফি উইথ করণ? বিক্ষোভের জেরে নতুন সিজন আনতে চাইছে না চ্যানেল কর্তৃপক্ষ!

নেহা তাঁর পোস্টার ক্যাপশনে লেখেন, ”এই পোস্টার জন্য কাউর খারাপ লাগলে আমি ক্ষমা প্রার্থী। এইগুলো বেশ দীর্ঘ সময় ধরে অনুভব করছি, কিন্তু কথা গুলো বলতে পারছিলাম না।খুশিতে থাকার চেষ্টা করছি, কিন্তু কিছুতেই পারছি না। আমি খুবই আবেগ প্রবন একজন মানুষ।তাই এই ধরনের বিষয় আমাকে খুবই আহত করে। চিন্তা করবেন না। সকলকে অনেক ভালোবাসা, বিশেষ করে নেহার্টসদের। 

যদিও পরে নিজের এই সিদ্ধান্ত থেকে সরে আসেন নেহা। এবং পোস্টটি ডিলিট করে দেন। তার আগে নেহা তাঁর ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেছেন, যেখানে দেখা যাচ্ছে নেহা নিজে নিজেই চুল কাটছেন। এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরও পড়ুন: অর্থনৈতিক সংকট ছিল না, প্রতি মাসে ১০ লক্ষ টাকা খরচ করতেন , পুলিশকে বললেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার

Gmail 4

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest