1 died, 30 people were injured after cattle attacked during durga puja carnival in Raiganj

Durga Puja 2022: পুজোর কার্নিভালে প্রতিমা ফেলে রুদ্ধশ্বাস ছুট বলদের, গুঁতোয় মৃত ১

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দুর্গাপুজো ঘিরে ফের দুর্ঘটনা উত্তরবঙ্গে। এবার দুর্গাপুজো কার্নিভালে দুর্ঘটনার বলি হলেন ১ জন। রায়গঞ্জে আয়োজন করা হয়েছিল দুর্গাপুজো কার্নিভােলর। সেখানে অনুষ্ঠানস্থলে হঠাৎই একটি বলদ দড়ি ছিঁড়ে বেরিয়ে এসে তাণ্ডব চালায় রাস্তায়। বলদের শিংয়ের গুঁতোয় এক জন মারা গিয়েছেন।

রাজ্যের অন্যান্য জেলাগুলির মতো উত্তর দিনাজপুর জেলাতেও শুক্রবার দুর্গাপূজা কার্নিভাল হচ্ছিল। ওই কার্নিভালে রায়গঞ্জের অনুশীলনী নামের একটি ক্লাব তাদের প্রতিমাগুলিকে ৩ টি গরুর গাড়িতে করে নিয়ে যাচ্ছিল। কার্নিভাল মঞ্চ পার করতেই একটি গরুর গাড়ির গরুরা আচমকা কাঁধ থেকে গাড়ি ফেলে ছুটে পালাতে যায়।

আরও পড়ুন: Howrah: লক্ষ্মীর ভাণ্ডারের আদলে মণ্ডপ, প্রতিদিন থাকছে নগদ টাকা জেতার সুযোগ

অনেক কষ্টে ওই গরু দুটোকে বাগে আনেন গরুর গাড়ির চালক ও ক্লাব কর্মকর্তারা। কিন্তু ফের কিছুটা গিয়েই গরুরা নিয়ন্ত্রণ না মেনে ছুটে যায় ও খানিক দূর গিয়ে গাড়িটি উল্টে পড়ে। এরপর গাড়ির দু’টি গরু জনতার মাঝখান দিয়ে উল্টো দিকে ছুটতে থাকে। তাদের ছুটে দেখে হুড়োহুড়ি পড়ে যায় জনতার মধ্যে।

গরু দু’টির ধাক্কা ও হুড়োহুড়িতে আহত হলেন অন্তত ৩০ জন। আহতদের বেশিরভাগকে প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হলেও তিন জন এখনও রায়গঞ্জ মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। তাঁদের মধ্যে রায়গঞ্জের ভারত সেবক সমাজ ক্লাবের সভাপতি ষাট বছর বয়সি সাধন কর্মকারের অবস্থা আশঙ্কাজনক ছিল। গভীর রাতে হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন: Anubrata Mondal: ১৮ কোটির ফিক্সড ডিপোজিট, ৫৩টি দলিল! কেষ্টর নামে চার্জশিট দিল CBI

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest