অষ্টম শ্রেণি পাশেই কর্মী নিচ্ছে Bank of India! আবেদন করুন আজই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চাকরিপ্রার্থীদের জন্য দুর্দান্ত সুযোগ! শিক্ষাগত যোগ্যতা অষ্টম শ্রেণি পাশ হলেই রয়েছে ব্যাঙ্কে চাকরির সুযোগ। কারণ, চুক্তি ভিত্তিতে ব্যাঙ্কের শাখায় কর্মী নিয়োগ করছে Bank of India। চলুন এই নিয়োগের সম্পর্কে খুঁটিনাটি তথ্য জেনে নেওয়া যাক।ব্যাঙ্কের শাখায় অফিস অ্যাসিস্ট্যান্ট, ওয়াচম্যান-মালি পদে নিয়োগে বিজ্ঞপ্তি জারি করেছে Bank of India। এ বার এই পদগুলিতে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, আবেদনের শেষ তারিখ সম্পর্কে জেনে নোওয়া যাক।

আরও পড়ুন: যৌন উত্তেজনা বাড়াতে ভায়াগ্রার চেয়েও বেশি শক্তিশালী তরমুজ, কিন্তু কীভাবে খেতে হবে জেনে নিন

অফিস অ্যাসিস্ট্যান্ট: এই পদের জন্য প্রার্থীদের ন্যূনতম স্নাতক হতে হবে। এর সঙ্গে কম্পিউটার ও অ্যাকাউন্টসের নূন্যতম জ্ঞান থাকা জরুরি।

বয়সসীমা ও বেতন (অফিস অ্যাসিস্ট্যান্ট): এই পদের জন্য প্রার্থীদের বয়স ১৮ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে। এই পদে চুক্তি ভিত্তিতে নিযুক্তদের বেতন হবে মাসিক ১৫০০০ টাকা।

ওয়াচম্যান-মালি: এই পদের জন্য প্রার্থীদের ন্যূনতম অষ্টম শ্রেণি পাশ হওয়া চাই। অষ্টম শ্রেণি পাশের নম্বরের ভিত্তিতে প্রাথমিক ভাবে প্রার্থী বাছাই করা হতে পারে।

বয়সসীমা ও বেতন (ওয়াচম্যান-মালি): এই পদের জন্য প্রার্থীদের বয়স ১৮ থেকে ৬৫ বছরের মধ্যে হতে হবে। এই পদে চুক্তি ভিত্তিতে নিযুক্তদের বেতন হবে মাসিক ৫,০০০ টাকা।

নিয়োগের পদ্ধতি: অফিস অ্যাসিস্ট্যান্ট পদে লিখিত পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে। তবে ওয়াচম্যান পদের ক্ষেত্রে কোনও লিখিত পরীক্ষা হবে না, শুধুমাত্র ইন্টারভিউ নেওয়া হবে।

ইচ্ছুক প্রার্থীদের আগামী ৩০ জুন, ২০২১-এর মধ্যে অফলাইনে আবেদন জানাতে হবে। বায়োডাটা ও বয়স, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, জাতি ও বয়স-সহ যাবতীয় প্রমাণপত্র ও শংসাপত্রের প্রতিলিপি পাঠাতে হবে (Bank of India, Zonal Office, Near Arogya Mandir, Ratnagiri- Kolhapur Highway, Shivaji nagar, Ratnagiri) এই ঠিকানায়।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest