Site icon The News Nest

BECIL Recruitment 2021: অষ্টম শ্রেণি পাশেই মোটা মাইনের চাকরি! জানুন বিস্তারিত

job

শতাধিক শূন্যপদে কর্মী নিয়োগের প্রক্রিয়া শুরু করেছে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্ট ইন্ডিয়া লিমিটেড (BECIL)। বিভিন্ন বিভাগে কর্মী নিয়োগ করছে সংস্থা। ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা অষ্টম শ্রেণি পাশ। চলুন এই নিয়োগ সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক…

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্ট ইন্ডিয়া লিমিটেডের (BECIL) বিজ্ঞপ্তি অনুযায়ী, সংস্থার বিভিন্ন বিভাগে সব মিলিয়ে মোট ১০৩ জন কর্মী নিয়োগ করা হবে। এর মধ্যে রয়েছে হ্যান্ডিম্যান/লোডার, ডেটা এন্ট্রি অপারেটর, সুপারভাইজার এবং সিনিয়র সুপারভাইজর।

হ্যান্ডিম্যান/লোডার: এই বিভাগে মোট শূন্যপদের সংখ্যা ৬৭টি। অষ্টম শ্রেণি পাশ আর সঙ্গে কার্গোতে অন্তত এক বছরের লোডারের কাজের অভিজ্ঞতা থাকলেই এই পদে আবেদন করতে পারবেন। অনূর্ধ্ব ৪৫ বছরের যোগ্য প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারেন।

ডেটা এন্ট্রি অপারেটর: এই বিভাগে মোট শূন্যপদের সংখ্যা ৭টি। এই পদের ক্ষেত্রে ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক (যে কোনও বিভাগে)। এর সঙ্গে অসামরিক বিমান পরিবহণ বা কার্গোতে কাজের অন্তত ২ বছরের অভিজ্ঞতা থাকলেই এই পদে আবেদন করতে পারবেন। প্রার্থীদের কম্পিউটারের প্রাথমিক জ্ঞান থাকা আবশ্যিক। অনূর্ধ্ব ৩০ বছরের যোগ্য প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারেন।

সুপারভাইজার: এই বিভাগে মোট শূন্যপদের সংখ্যা ৩০টি। এই পদের ক্ষেত্রে ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক (যে কোনও বিভাগে)। এর সঙ্গে অসামরিক বিমান পরিবহণ বা কার্গোতে কাজের অন্তত এক বছরের অভিজ্ঞতা থাকলেই এই পদে আবেদন করতে পারবেন। প্রার্থীদের কম্পিউটারের প্রাথমিক জ্ঞান থাকা আবশ্যিক। অনূর্ধ্ব ৩০ বছরের যোগ্য প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারেন।

সিনিয়র সুপারভাইজার: এই বিভাগে মোট শূন্যপদের সংখ্যা ৯টি। এই পদের ক্ষেত্রে ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক (যে কোনও বিভাগে)। এর সঙ্গে অসামরিক বিমান পরিবহণ বা কার্গোতে কাজের অন্তত দুই বছরের অভিজ্ঞতা থাকলেই এই পদে আবেদন করতে পারবেন। প্রার্থীদের কম্পিউটারের প্রাথমিক জ্ঞান থাকা আবশ্যিক। অনূর্ধ্ব ৩০ বছরের যোগ্য প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারেন।

এই পদে আবেদনের জন্য ইচ্ছুক প্রার্থীদের Broadcast Engineering Consultants India Limited (BECIL)—এর অফিশিয়াল ওয়েবসাইট https://www.becil.com থেকে নির্দেশ মেনে আবেদন জানাতে হবে। উল্লেখিত পদগুলিতে আবেদন জানানোর শেষ দিন ৭ অক্টোবর, ২০২১।

আগামী ৭ অক্টোবরের মধ্যে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্ট ইন্ডিয়া লিমিটেডের (BECIL) অফিশিয়াল ওয়েবসাইটে প্রার্থীদের যাবতীয় শংসাপত্রের নথি, বয়সের প্রমাণপত্র ও কাস্ট সার্টিফিকেট জমা দিতে হবে। এই নিয়োগ সম্পর্কে আরও খুঁটিনাটি তথ্য পেতে সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে https://www.becil.com ক্লিক করুন।

Exit mobile version