Central Bank of India SO recruitment 2022 process begins, apply soon

GOVT Job: সেন্ট্রাল ব্যাঙ্কে ম্যানেজার পদে নিয়োগ শুরু, আজই আবেদন করুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (Central Bank of India) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বিভিন্ন পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

ইচ্ছুক প্রার্থীদের আগামী ২ মার্চ, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

যে সকল প্রার্থীরা উল্লিখিত পদের জন্য আবেদনে ইচ্ছুক তাঁরা আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা, বেতনক্রম ও অন্যান্য বিষয়ে আরও বিস্তারিত জানতে এখানে উপলদ্ধ বিজ্ঞপ্তির মাধ্যমে https://www.centralbankofindia.co.in/sites/default/files/Notification%20_OF_IT_SC_III_FY_2022_23.pdf জানতে পারেন।

আরও পড়ুন: Uttar Pradesh: নজরে ভোট, হিন্দু ধর্মে ডিগ্রি কোর্স বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ে

প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ১৯টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।সিনিয়র ম্যানেজার (ইনফরমেশন টেকনোলজি): ১৯ (জেনারেলের জন্য ১০, SC-র জন্য ২, ST-র জন্য ১, OBC-র জন্য ৫, EWS-এর জন্য ১)

 বয়সসীমা৩১ ডিসেম্বর, ২০২১ তারিখ অনুযায়ী সর্বাধিক ৩৫ বছর।

Central Bank of India Recruitment 2022: বেতনের গ্রেড এবং স্কেলMMG SCALE III, Rs ৬৩,৮৪০-১,৯৯০(৫)- ৭৩,৭৯০-২,২২০(২)-৭৮,২৩০।

Central Bank of India Recruitment 2022: নির্বাচন অনলাইন লিখিত পরীক্ষা এবং ব্যক্তিগত সাক্ষাৎকারের মাধ্যমে হবে।আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের সতর্কতার সঙ্গে অনলাইন আবেদন পূরণ করার পরামর্শ দেওয়া হয়েছে।

আরও পড়ুন: RBI দপ্তরে ৯৫০ অ্যাসিস্ট্যান্ট, কী কী যোগ্যতা থাকলে আবেদন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest