Govt Job Recruitment 2023: West Bengal Medical Services Corporation Limited will recruit in various posts

Govt Job Recruitment 2023: রাজ্য সরকার অধীনস্থ সংস্থায় ১৪৭টি শূন্যপদে চাকরি, জানুন বিস্তারিত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজ্য সরকার অধীনস্থ সংস্থায় রয়েছে চাকরির সুযোগ। ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশন লিমিটেড একাধিক পদে কর্মী নিয়োগ করতে চলেছে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে।

চুক্তির ভিত্তিতে ইলেকট্রিক্যাল এবং সিভিল বিভাগে স্টেট ইনফ্রাস্ট্রাকচার কনসাল্ট্যান্ট, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার, আইটি কনসাল্ট্যান্ট, সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার, প্রোগ্রাম ম্যানেজার, ফিন্যান্স কনসাল্ট্যান্ট, ডেটা এন্ট্রি অপারেটর-সহ আরও কিছু বিভাগে নিয়োগ করা হবে। প্রতিটি পদে আবেদনের জন্য বয়স ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। প্রতিটি পদে আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ১৪৭টি। রাজ্যের বিভিন্ন জেলায় কর্মস্থল হবে। পদ অনুযায়ী বেতন ১৫ হাজার থেকে ৬৫ হাজার টাকা করে দেওয়া হবে প্রতি মাসে।

আরও পড়ুন: Civic Volunteers: ভাল কাজে পুলিশে স্থায়ী চাকরি, তিন শর্তে নিয়োগের ভাবনা মুখ্যমন্ত্রীর

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশন লিমিটেড-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট নোটিশ’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১৬ মে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশন লিমিটেড-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

আরও পড়ুন: Teacher Recruitment: ১৭২৯টি শূন্যপদে শিক্ষক নিয়োগ, ১২ মে থেকে করা যাবে আবেদন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest