Site icon The News Nest

উচ্চমাধ্যমিক পাশেই রেলে চাকরি, জারি নোটিফিকেশন, জানুন কীভাবে আবেদন করবেন

indian rail

দক্ষিণ পূর্ব মধ্য রেলওয়ে স্পোর্টস কোটার অধীনে বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে(SARKARI NAUKRI)। অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, মোট শূন্য পদের সংখ্যা ২১। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা SECR-এর অফিসিয়াল ওয়েবসাইট secr.indianrailways.gov.in-এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন। পদগুলির জন্য রেজিস্ট্রেশনের শেষ তারিখ ৫ মার্চ, ২০২২।

এই পদগুলিতে আবেদনের জন্য, প্রার্থীর সর্বনিম্ন বয়স ১৮ বছর এবং সর্বোচ্চ বয়স ২৫ বছর রাখা হয়েছে। কোনো প্রার্থীকে বয়সে কোনো ছাড় দেওয়া হবে না। গ্রুপ সি পদে নির্বাচিত প্রার্থীদের ৫,২০০  থেকে ২০,২০০ টাকা বেতন স্কেল দেওয়া হবে। বয়স সীমা এবং বেতন স্কেল সম্পর্কে সম্পূর্ণ তথ্যের জন্য, প্রার্থীরা অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখতে পারেন।

লেভেল ২/৩-এর পদে আবেদনের জন্য প্রার্থীকে যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দ্বাদশ পাশ এবং নির্ধারিত ক্রীড়ায় কৃতিত্ব থাকতে হবে। লেভেল ৪ এবং লেভেল ৫ পদের জন্য আবেদন করতে , প্রার্থীকে ক্রীড়া কৃতিত্ব সহ একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক হতে হবে। শিক্ষাগত যোগ্যতার সম্পূর্ণ বিবরণের জন্য, প্রার্থীরা অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

অসংরক্ষিত বিভাগের প্রার্থীদের আবেদন ফি হিসাবে ৫০০  টাকা দিতে হবে, SC/ST শ্রেণীর অন্যান্য প্রার্থীদের আবেদন ফি হিসাবে ২৫০  টাকা দিতে হবে। প্রার্থীরা SECR-এর অফিসিয়াল ওয়েবসাইট secr.indianrailways.gov.in-এর মাধ্যমে আবেদন করতে পারেন।

Exit mobile version