RBI Assistant Recruitment 2022: Notification to be released on Feb 17

RBI দপ্তরে ৯৫০ অ্যাসিস্ট্যান্ট, কী কী যোগ্যতা থাকলে আবেদন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দেশজুড়ে বড় একটি নিয়োগ বিজ্ঞপ্তি জারি করতে চলেছে রিজার্ভ ব্যাংক অফ ইন্ডিয়া। ভারতের বিভিন্ন জোনে এই বিপুল নিয়োগ করা হবে। আপাতত এই নিয়োগ সংক্রান্ত একটি সংক্ষিপ্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আরবিআই। আরবিআই এর তরফে জানানো হয়েছে, আগামী ১৭ ফেব্রুয়ারী থেকে শুরু হবে এর আবেদন প্রক্রিয়া। আবেদন চলবে ৮ মার্চ ২০২২ পর্যন্ত। প্রার্থী বাছাইয়ের জন্য পরীক্ষা শুরু হবে ২৬/২৭ মার্চ ২০২২ তারিখ থেকে।

যেহেতু এই নিয়োগের এখনও পূর্ণাঙ্গ বিজ্ঞপ্তি জারি করা হয়নি তাই শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিশদ তথ্য দেওয়া সম্ভব নয়। খুব সম্ভবত যে কোনও বিষয়ে স্নাতক পাশ প্রার্থীরা আবেদন করতে পারবেন। সাথে নির্দিষ্ট সময়কালের জন্য কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আপনিও যদি এই নিয়োগের আগ্রহী তাহলে অবশ্যই নজর রাখুন আরবিআই এর অফিসিয়াল ওয়েবসাইটে। সম্পূর্ণ নিয়োগ বিজ্ঞপ্তি জারি করা মাত্রই আমাদের তরফে বিস্তারিত প্রতিবেদনে হাজির করা হবে আপনাদের কাছে।

আরও পড়ুন: Railway Jobs: ভারতীয় রেলে একলপ্তে ২,৪২২ শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি, জানুন আবেদন পদ্ধতি

এই অ্যাসিস্ট্যান্ট পদে মোট শূন্যপদ রয়েছে ৯৫০ টি। বয়স ২০ থেকে ২৮ বছরের মধ্যে হলে আবেদন করা যাবে। উল্লেখ্য, পরিপূর্ণ বিজ্ঞপ্তি এলে বয়স সম্পর্কিত তথ্য পরিষ্কার জানা যাবে। সংক্ষিপ্ত বিজ্ঞপ্তি ডাউনলোড করার জন্য opportunities.rbi.org.in এই ওয়েবসাইটে লগ ইন করে কারেন্ট ভেকেন্সিস সেকশনে ভিজিট করুন। এখানে রেজিস্ট্রেশন করার জন্য বৈধ মোবাইল নম্বর এবং ই-মেইল থাকা প্রয়োজন।

আরও পড়ুন: SSC : ৩৫০ কর্মীর বেতন বন্ধ, স্কুলের গ্রুপ সি নিয়োগেও সিবিআই তদন্তের নির্দেশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest