Birds Eye hunting Chicken Dippers expert - and there's a salary of £1,000

Snacks খেতে ভালবাসেন? তাহলে লাখ টাকার এই চাকরি আপনার জন্যই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চিকেন হোক বা ভেজ, পকোড়ার কথা ভাবলেই জিভে জল চলে আসছে তাই না? আসলে বিকেলের টিফিন হিসেবে পকোড়ার ডিমান্ড থাকে হাই। আট থেকে আশি, সকলেই পছন্দের। আচ্ছা যদি আপনাকে বিনামূল্যে পকোড়া দেওয়া হয়, তাহলে আপনি কতটা খুশি হবেন? আর তার সঙ্গে যদি দেওয়া হয় টাকা? আপনি হয়ত ভাবছেন এটা আবার হয় নাকি। বিনামূল্যে খাবার এমনিতেই পাওয়া যায় না। তার ওপর আবার টাকা। কেউ দেবে না। তবে বলি আপনার ভাবনা ভুল। পকোড়া খেলে টাকা দেবে এক কোম্পানি। আসলে এটাই চাকরি।

চিকেন পকোড়া খেলে মিলবে ১ লাখ টাকা বেতন। শুনতে অবাক লাগলে বাস্তবে এমনটাই হয়েছে। BirdsEye নামে এক সংস্থা সম্প্রতি এমন অফার অনেছে। ফুড টেস্টারের জন্য শূন্যপদ নিয়ে এসেছে তারা। এই পদে যোগ্য ব্যক্তিকে সংস্থার তৈরি করা বিভিন্ন খাবার খেতে হবে। সেখানে কোনও খামতি রয়েছে কিনা সেটা বলতে হবে।

কাজটা হল, যেমন চা, কফি বা কোনও পানীয় বাজারজাত হওয়ার আগে স্বাদ পরীক্ষা করা হয়। ঠিক তেমনই সংস্থার বানানো পকোড়ার স্বাদ পরীক্ষা করে দেখতে হবে। এক রিপোর্ট অনুযায়ী, এই কাজের জন্য ব্রিটেনের ওই সংস্থায় ‘ডিপিং অফিসার’-এর পদ খালি আছে বলে বিজ্ঞাপন দেওয়া হয়েছিল।

সম্প্রতি ব্রিটেনের একটি সমীক্ষা হয়েছিল, যেখানে বলা হয়েছিল টোম্যাটো সসের সঙ্গে পকোড়া খেতে বেশি ভাল লাগে নাকি মেয়োনিজ দিয়ে। তাই ব্রিটেনের এই সংস্থা পকোড়ার স্বাদ চাখার জন্য চাকরির বিজ্ঞাপন দিয়েছে। এরকম চাকরির সুযোগ যদি আপনি পান, তাহলে করবেন?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest