WB Madrasah Result 2023: West Bengal Board Madrasah Exam Results 2023, check Alim, Fazil exam results, score, marksheet online at wbresults.nic.in

WB Madrasah Result 2023: এবার প্রকাশ হতে চলেছে মাদ্রাসার ফল, কীভাবে দেখবেন জেনে নিন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মাধ্যমিকের ফলপ্রকাশের পর এবার প্রকাশিত হতে চলেছে মাদ্রাসা বোর্ডের পরক্ষার ফল। শনিবার সকাল সাড়ে ১০টা নাগাদ ২০২৩ সালের হাই-মাদ্রাসা, আলিম ও ফাজিল পরীক্ষার ফল প্রকাশ হবে।

সল্টলেকের মৌলানা আবুল কালাম আজাদ ভবনে শনিবার সকাল সাড়ে ১০ টায় হাই-মাদ্রাসা, আলিম ও ফাজিল পরীক্ষা ফল প্রকাশ করবে মাদ্রাসা পর্ষদ। পর্ষদের তরফে আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণার পর ছাত্রছাত্রীরা নিজদের পরীক্ষার ফল জানতে পারবে ওয়েবসাইট থেকে। সকাল সাড়ে ১১টা থেকে www.wbbme.org, wbresults.nic.in, www.exametc.com-এই ওয়েবসাইটগুলিতে হাই-মাদ্রাসা, আলিম ও ফাজিল পরীক্ষার ফল জানা যাবে।

সাড়ে দশটায় পর্ষদের তরফে ফল প্রকাশিত হলেও সকাল সাড়ে ১১টা থেকে দেখা যাবে সংশ্লিষ্ট ওয়েবসাইটগুলিতে। প্রথমে মাদ্রাসা শিক্ষা পর্ষদের অফিসিয়াল উল্লেখিত ওয়েবসাইটগুলির যে কোনও একটিতে যেতে হবে। এরপর সংশ্লিষ্ট পরীক্ষার রেজাল্টের লিঙ্কে ক্লিক করতে হবে। তারপর নিজেদের রোল নম্বর এবং জন্ম তারিখ দিয়ে ‘সাবমিট’ করতে হবে। এটা করার পর রেজাল্ট দেখা যাবে।

উল্লেখ্য ২০২৩ সালে হাই-মাদ্রাসা, আলিম ও ফাজিল পরীক্ষা শুরু হয়েছিল গত ২৩ ফেব্রুয়ারি। এরপর হাই-মাদ্রাসা, আলিম পরীক্ষা শেষ হয় গত ১৩ মার্চ। অন্যদিকে, ফাজিল পরীক্ষা শেষ হয়েছিল গত ৯ মার্চ। আর পরীক্ষা শেষ হওয়ার প্রায় দুই মাসের মাথায় ফল প্রকাশ করতে চলেছে মাদ্রাসা শিক্ষা পর্ষদ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest