Site icon The News Nest

শরীরে নামমাত্র পোশাক, সমুদ্র তটে উষ্ণতা ছড়াচ্ছেন দুই বলি তারকা

WhatsApp Image 2020 11 20 at 11.27.07 PM

বোল্ড ছবির জন্যই যেন সব সময় রয়েছেন আলোচনার ঠিক কেন্দ্রবিন্দুতে ৷ তাঁর মারকাটারি ফিগার, টোনড বডি, দারুণ ফিটনেস, নজরকাড়া ড্রেসিং সেন্স নিয়ে সর্বদাই তিনি লাইম লাইটে । বুঝতে পারছেন কে তিনি? এই লাস্যময়ী আর কেউ নন, বিকিনি সুন্দরী দিশা পটানি ৷

শেষ তাঁকে দেখা গিয়েছে ‘মালাঙ্গ’-তে ৷ এ বার নতুন ছবি নিয়ে পর্দা কাঁপাতে ফের আসছেন দিশা ৷ ৭ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল দিশা পটানি-আদিত্য রায় কাপূরের ছবি ‘মালাঙ্গ’ ৷ ছবি মুক্তির আগেই দিশা-আদিত্যর কিসিং সিন দারুণ সাড়া ফেলেছিল নেট দুনিয়ায় ৷ এ বার সমুদ্র সৈকতে ঝড় তুললেন দিশা ৷ লাল-কালো ও সমদ্র নীল বিকিনিতে সোশ্যাল মিডিয়া কাঁপালেন বলিউডের বিকিনি বেব ৷

সমুদ্র সৈকতে তাঁর আগুন ছড়ানো ছবির উষ্ণতায় ঝড় উঠল হাজার হাজার ভক্তের মনে । সকলে একবাক্যে স্বীকার করবেনই, ফিগারটা বড্ডই ভাল নায়িকার । তবে তিনি কোথায় বেড়াতে গিয়েছেন সে বিষয়ে বিন্দুমাত্র আভাস দেননি কাউকে ।

আরও পড়ুন :  কি ভাবে ১৫ বছরের ছোটো রোহমানের সঙ্গে প্রেম শুরু, অবশেষে রহস্য ফাঁস করলেন সুস্মিতা

তারা সুতারিয়াকে সে ভাবে বলিউডের বিখ্যাত সেলিব্রিটিদের তালিকায় রাখা যায় না? এটা ঠিক যে এখনও পর্যন্ত বলিউডে মাত্র দু’টি ছবিতে অভিনয় করেছেন তারা। ২০১৯ সালে করণ জোহর প্রযোজিত আর পুণিত মালহোত্রা পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ ছবির মাধ্যমে তাঁর বলিউডে আত্মপ্রকাশ। এর পরে ওই একই বছরে মিলাপ জাভেরির মরজাওয়া ছবিতে মূক নায়িকার ভূমিকায় দেখা দেন তিনি। দু’টি ছবির কোনওটাই বক্স অফিসে তেমন সাফল্য পায়নি, কিন্তু তারা সমালোচকদের প্রশংসা ঠিক আদায় করে ছেড়েছেন।

আপাতত মলদ্বীপে অন্য কেউ নয়, শুধুই বয়ফ্রেন্ড আর তাঁর আদরের সান্নিধ্য উপভোগ করছেন নায়িকা। ২৫ বছরের জন্মদিনে সুনীল সাগরের প্রেক্ষাপটে কমলা রঙের বিকিনি আর বাতাসে উড়ন্ত স্বচ্ছ সফেদ শ্রাগের যে যুগলবন্দিতে ধরা দিয়েছেন তিনি, তা বলিউডের অনেকেরই চোখ কপালে তুলেছে! করিনা থেকে শুরু করে অনেকেই সেই ছবি লাইক করেছেন, শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে!

আরও পড়ুন : কাজে ফিরলেন অঙ্কুশ – ঋতাভরী, শুরু ‘এফআইআর’-এর শুটিং

 

Exit mobile version