৪০-এ করিনা : ঘরোয়া সেলিব্রেশন, গভীর রাতে বার্থ ডে পালন ‘গর্জিয়াস’ মম টু বি কারিনার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৪০ শে পা দিলেন নবাব পত্নী করিনা। জন্মদিনের একদিন আগে থেকেই শুরু হয়ে গিয়েছে গ্র্যান্ড সেলিব্রেশন। লকডাউনে ৪০ তম জন্মদিনে পুরো পরিবারের সঙ্গে উদযাপন করেছেন বেবো। গভীর রাতে গর্জিয়াস মম টু বি-কে চোখ কপালে নেটিজেনদের। বাবা রণধীর কাপুর,মা ববিতা সকলেই উপস্থিত ছিলেন বার্থ ডে পার্টিতে। একঝলকে দেখে নিন ‘মম টু বি’-র বার্থডে পার্টি।

চল্লিশতম জন্মদিনটা নিজের প্রিয় মানুষগুলোর সঙ্গেই কাটালেন বেবো। করিনার জন্মদিনের ঘরোয়া পার্টিতে শামিল হয়েছিল দিদি করিশ্মা, বাবা-মা-রণবীর কাপুর ও ববিতা কাপুর। আর অবশ্যই ছিলেন সইফ আলি খান।

https://www.instagram.com/p/CFYYtIGloQM/

জন্মদিনে করিনার পরনে ছিল হালকা সবুজ রঙের প্রিন্টেট ড্রেস। এদিন সইফিনার গোটা বাড়ি সাজানো হয়েছিল লাল,রুপোলি বেলুনে। তার পর লেখা-ফ্যাবুলাস অ্যাট ফরটি। এদিন করিনার জন্মদিনের কেকটি ছিল নজর কাড়া। গাউনের মতো সাজানো হয়েছিল এই ক্রিম রঙা কেকটি। এবং উপরে লাল গাউনে করিনার প্রতিকৃতি। এই মিনি করিনায় মজেছে নেটদুনিয়া।

আরও পড়ুন: ধোনির সঙ্গে বিজ্ঞাপনে স্ক্রিন শেয়ার করলেন প্রিয়াঙ্কা! চিনে নিন এই বঙ্গ তনয়াকে …

https://www.instagram.com/p/CFXv2kYFxmi/

বোনের জন্মদিনের পার্টিতে মেয়ে সামাইরার সঙ্গেই দেখা মিলল করিশ্মার। মা-মেয়ের জুটি এদিন পরেছিলেন কালো পোশাক। শর্ট ওয়ান পিস ড্রেস এবং গ্লিটারি জ্যাকেটে ঝলমল করলেন লোলের মেয়ে।

প্রি-বার্থ ডে সেলিব্রেশনের নানান ঝলকও উঠে এসেছে ইনস্টায়। তবে তৈমুরের সঙ্গে করিনার একটি ছবিও না দেখতে পাওয়ায় কিছুটা হলেও হতাশ ভক্তরা।

https://www.instagram.com/p/CFXn_yzFlCC/

নিজের চল্লিশতম জন্মদিন সেলিব্রেট করবার ঠিক আগে অনুরাগীদের উদ্দেশে একটি বার্তা পোস্ট করেন করিনা। ইনস্টাগ্রামে বেবো লেখেন- ‘আমি আমার চল্লিশতম বছরে প্রবেশের সাথে … আমি ফিরে তাকাতে চাই- ভালবাসাতে ও হাসতে চাই, ক্ষমা করতে চাই, ভুলে যেতে চাই এবং সর্বাধিক গুরুত্বপূর্ণভাবে প্রার্থনা করতে চাই।কেন ? আমাকে শক্তি দেওয়ার জন্য সেই সর্বশক্তিমানকে ধন্যবাদ জানাতে চাই। আমার অভিজ্ঞতা এবং সিদ্ধান্তগুলি ধন্যবাদ জানাতে চাই যা আমাকে আজকে এই নারীতে পরিণত করেছে … কিছু সঠিক, কিছু ভুল, কিছু দুর্দান্ত, কিছু একদম খাজা তবুও….. হাই বিগ ফরোটি,মেক ইট বিগ….’

আরও পড়ুন: বলিউডে বহুদিন থাকলেও পায়ের তোলার মাটি শক্ত করতে ব্যর্থ শিরোনামে থাকা পায়েল ঘোষ, দেখুন ফটো গ্যালারি…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest