Site icon The News Nest

বিবাহিত জীবনের টানাপোড়েনের গল্প, হয়ে গেল ‘মালা বদল’-এর মহরত

malabodol

#কলকাতা: পরিচালক দীপাঞ্জন রায় শুরু করতে চলেছেন তাঁর আগামী সিনেমা মালা বদলের শুটিং। সম্প্রতি লর্ডসের মোড়ে সাঁই বাবার মন্দিরে সিনেমার কলাকুশলীদের উপস্থিতিতে হয়ে গেল সিনেমাটির শুভ মহরত।

সিনেমাটি বিষয়বস্তু হল, নব বিবাহিত এক দম্পতির টানাপোড়েন।বাদল ও পারমিতা একে অপরকে ভালোবেসে বিয়ে করে। কিন্তু বিয়ের একবছর কাটতে না কাটতেই জমে যায় অভিযোগের পাহাড়। একসঙ্ঘে থাকা কার্যত অসম্ভব হয়ে পরে তাদের দুজনের। এই পরিস্থিতিতে পারমিতা কি নিজের বিয়েকে রক্ষা করে, বাদল কি ভাবে নিজের ভুল বুঝতে পারে তা জানার জন্য আপনাদের যেতে হবে হলে।

সিনেমাটির প্রযোজনা করেছেন-রৌনক রায়। মূল ভূমিকায় অভিনয় করবেন – অর্ক রায়, রূপলেখা মৈত্র , সুরজিৎ মাইতি। সহ পরিচালক – সুদীপ্ত ভট্টাচার্য। ডি.ও.পি – স্বরাজ পাল। সহকারী পরিচালক – অনিক দে, রোহিনী রায়চৌধুরী। প্রোডাকশন ম্যানেজার-দীপ চক্রবর্তী। সঙ্গীত পরিচালক – শুভঙ্কর চ্যাটার্জি। কণ্ঠশিল্পী- প্রীতম দাস, সিমরান সরকার।আর্ট ডিরেক্টর – সৈকত দাস। সিনেমাটোগ্রাফার- রোহিত সরকার এবং রৌনক রায়। মেকআপ এবং হেয়ার স্টাইলিশ – হেড টার্নার্স সেলুন। স্টিল ফটোগ্রাফার – কৌনিশ ভট্টাচার্য। ক্রিয়েটিভ ডিজাইন – আত্রেয় রায়। পিআর ও ক্রিয়েটিভ – এসএসডি ভেনচার।

Exit mobile version