Shah Rukh-Kajal magic on the screen again! Vidya-Tapsi is also in Hirani's frame

পর্দায় ফের শাহরুখ-কাজল ম্যাজিক! হিরানির ফ্রেমে থাকছেন বিদ্যা-তাপসীও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সাত বছর পর ফের একবার একসঙ্গে শুটিং ফ্লোরে ফিরছেন ভারতীয় ছবির ‘আইকনিক’ জুটি শাহরুখ খান এবং কাজল। আর এবারে এই জুটিকে বড়পর্দায় ফিরিয়ে আনছেন বলিউডের অন্যতম সেরা পরিচালক রাজকুমার হিরানি।

শাহরুখ (Shah Rukh Khan)-কাজলের (Kajol) অনস্ক্রিন রোম্যান্স ম্যাজিকের থেকে কিছু কম নয়। তাই এত বছর কেটে গেলেও, ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ (Dilwale Dulhaniya Le jayenge) কিংবা ‘কভি খুশি কভি গম’ (Kabhi Khushi Kabhi Gam)অথবা ‘দিলওয়ালে’র (Dilwale) ছবির প্রেমে বুঁদ হয়ে থাকেন অনুরাগীরা। আর এই জুটিকে বার বার বড়পর্দায় দেখার জন্য, মুখিয়ে থাকেন সিনেপ্রেমী মানুষ। কারণ, পর্দায় শাহরুখ-কাজলের প্রেম মানেই যেন প্রেমিক-প্রেমিকার প্রেমপাঠ!

সেই প্রেম নিয়েই প্রায় ৬ বছর পর ফের বড়পর্দায় জুটি বাঁধতে চলেছেন শাহরুখ খান ও কাজল। আর এবার এই জুটির দায়িত্ব নিলেন পরিচালক রাজকুমার হিরানি (Rajkumar Hirani)। বলিউডের খবর অনুযায়ী, রাজকুমার হিরানির নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন শাহরুখ ও কাজল। আর এই ছবি একেবারেই হতে চলেছে কমেডি ধাঁচের। একেবারেই হিরানির স্টাইলে তৈরি হবে এই ছবি।

আরও পড়ুন: Venice Film Festival: শহর তিলোত্তমার পুরনো স্মৃতি ‘ওয়ান্স আপন এ টাইম ইন ক্যালকাটা’

তবে চমক অবশ্য এখানেই শেষ নয়! রাজকুমারের কাস্টিং তালিকা একেবারে মারকাটারি। শাহরুখ খান এবং কাজল ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন বিদ্যা বালান (Vidya Balan), তাপসী পান্নু (Tapsee Pannu), মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) ও বোমান ইরানি (Boman Irani)।

ছবির গল্পটা কীরকম?  কানাঘুষো শোনা যাচ্ছে, সিনেমায় এক দম্পতির ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ-কাজল। এক ব্যক্তি তাঁর পরিবার নিয়ে ভারত থেকে অন্য দেশে পাড়ি দেবেন। সেই যাত্রাপথে বেশ কিছু ঘাত-প্রতিঘাতের সম্মুখীন হতে হবে তাঁকে। তবে বিদ্যা বালনের সুবাদে সেই যাত্রায় উতরে যাবেন তাঁরা। আর এক সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে তাপসী পান্নুকে। কিন্তু বোমান ইরানি কিংবা মনোজ বাজপেয়ী কোন চরিত্রে অভিনয় করবেন, সেকথা অবশ্য এখনও প্রকাশ্যে আসেনি।

ছবিতে মিউজিকের দায়িত্বে থাকছেন শান্তনু মৈত্র। গান লিখবেন সানন্দ কারকারে। সব ঠিক থাকলে, চলতি বছরের শেষের দিক থেকেই নাকি শুরু হবে শ্যুটিং। হিরানি আপাতত প্রি-প্রোডাকশনের কাজে ময়দানে নেমে পড়েছেন বলে খবর।

আরও পড়ুন: বিপদ বাড়ছে রাজ্ কুন্দ্রার! ৩ লাখ জরিমানা সেবির, যৌন হেনস্থার অভিযোগ দায়ের শার্লিনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest