সুশান্তর মৃত্যুদিনটি ‘ওয়ার্ল্ড অ্যান্টি নেপোটিজম ডে’ হিসেবে পালন অনুরাগীদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

১৪ই জুন ২০২০-তে সকল দেশবাসীকে হতবাক করে আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সুশান্ত সিং-এর মৃত্যু রহস্য নিয়ে সারাদেশ উত্তাল ছিল। আজও তাঁর মৃত্যু রহস্য নিয়ে ধোঁয়াশা রয়েছে। সুশান্তের মৃত্যুতে তাঁকে খুনের চক্রান্তের অভিযোগে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীকে গ্রেফতার করা হয়।

সুশান্ত মামলায় বেশ কিছুদিন জেলবন্দিও ছিলেন রিয়া। সুশান্তকে মাদক সরবরাহ করা এবং আত্মহত্যায় প্ররোচনা দিয়ে খুন করার মতো গুরুতর অভিযোগ ওঠে রিয়া ও তার ভাই শৌভিক চক্রবর্তীর বিরুদ্ধে।সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে এবং রিয়া চক্রবর্তী একে অপরের বিরুদ্ধে অভিযোগ পাল্টা অভিযোগের তীর শানাতে থাকেন।

আরও পড়ুন: আমরা স্বামী – স্ত্রী, আমি ওঁর কাছে প্রতিশ্রুতিবদ্ধ ছিলাম, Nusrat-র বিবৃতি প্রসঙ্গে পাল্টা Nikhil

সুশান্তের মৃত্যুতে তাঁর পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা। সুশান্তের পরিবারের তরফ থেকেও রিয়া চক্রবর্তী এবং তার ভাইয়ের দিকেই অভিযোগের আঙুল তোলা হয়েছিল।সুশান্ত মামলায় জল বহুদূর গড়িয়ে গেলেও রহস্যের জট কাটেনি। মৃত্যুর এক বছর পরও তাঁকে চোখের জলে স্মরণ করছেন অনুরাগীরা।

সুশান্তের প্রথম মৃত্যুবার্ষিকীতে ১৪ই জুন দিনটি ‘ওয়ার্ল্ড অ্যান্টি নেপোটিজম ডে’ হিসেবে পালন করার সিদ্ধান্ত নিয়েছেন আপামর সুশান্তের ভক্ত-অনুরাগীরা। সুশান্তের মৃত্যু বলিউডের কিছু নোংরা দিককে সকলের সামনে তুলে ধরেছিল। তাঁর আত্মহত্যার পর থেকে একের পর এক সামনে আসতে থাকে সেই সকল ঘটনা। একথা বলাই বাহুল্য যে সুশান্তের মৃত্যু রহস্যে বলিউডের নেপথ্যে নেপোটিজম বিতর্ক একটি বড় ফ্যাক্টর।

আরও পড়ুন: Pearl V Puri: ৫ বছরের নাবালিকার স্বাস্থ্যপরীক্ষায় যৌন হেনস্থার প্রমাণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest