এথনিক হোক বা ওয়েস্টার্ন- সব ধরণের পোশাকেই ভক্তদের মন কাড়ছেন অভিনেত্রী জুহি সেনগুপ্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাংলা সিরিয়ালের (serial) ভক্ত যারা তারা জুহি সেনগুপ্তকে (juhi sengupta) চিনবেন না এমনটা হতেই পারে না। তবে তাঁর আসল নামে অনেকেই তাঁকে নাই চিনতে পারেন। কারন সিরিয়ালপ্রেমীদের কাছে তিনি বেশি পরিচিত ‘রিটা’ নামে। হ‍্যাঁ, ঠিক ধরেছেন। জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘রাশি’ তে খলনায়িকা রিটার চরিত্রে অভিনয় করেছিলেন জুহি। রাশি শেষ হওয়ার পর এত বছর কেটে গেলেও এখনও একই রকম রয়েছে জুহির জনপ্রিয়তা। খলনায়িকার চরিত্রে অভিনয় করেও যে তুমুল জনপ্রিয়তা পাওয়া যায় তা জুহিই বুঝিয়ে দেন।

‘রাশি’ ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন গীতশ্রী রায়।তাঁর জনপ্রিয়তার কাছে জুহির জনপ্রিয়তা কোনও অংশে কম ছিল না। ছিল বললে ভুল হবে। ফ্যান ফলোয়িংয়ের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে জুহির। জনপ্রিয়তার ক্ষেত্রে তাঁকে মাত দেওয়া সহজ নয়, কারণ তাঁর ফ্যাশন। ইনস্টাগ্রামে অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের চেয়ে বেশ অ্যাক্টিভ জুহি। সেখানেই নিত্যদিন নানা পোস্ট করতে থাকেন অভিনেত্রী।

এখনও সেই জনপ্রিয়তা একই রকম রয়েছে তাঁর। সোশ‍্যাল মিডিয়াতে বেশ সক্রিয় জুহি। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ‍্যা ১ লক্ষেরও বেশি। মাঝে মাঝেই নতুন নতুন ছবি, ভিডিও শেয়ার করে অনুরাগীদের মন জয় করে নিতে ভালবাসেন তিনি।

https://www.instagram.com/p/CEJlStNJtx1/

সম্প্রতি বেশ কয়েকটি নতুন ছবি শেয়ার করেছেন জুহি। সেখানে দেখা গিয়েছে, একটি সাদা শার্ট পরে বিছানায় শুয়ে রয়েছেন তিনি। শার্টের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে কালো অন্তর্বাস। তুমুল ভাইরাল হয়েছে ছবিগুলি।

https://www.instagram.com/p/CDEIMPeJV6t/

আরও পড়ুন: ‘ভ‍্যাকসিন বের করো নাহলে আমার যৌবন শেষ হয়ে যাবে’, কাতর আবেদন ‘হট’ মালাইকার

স্বামী শিলাদিত‍্যর সঙ্গে ব‍্যক্তিগত জীবনেরও কিছু ঝলক অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন জুহি। যত দিন যাচ্ছে ইনস্টাগ্রামে তাঁর ফ‍্যান ফলোয়িং আরও বাড়ছে। আর হবে নাই বা কেন, একটার পর একটা হট ছবি দিয়ে অনুরাগীদের রাতের ঘুম কাড়তে জুহি রীতিমতো সিদ্ধহস্ত।

https://www.instagram.com/p/CB-N0K8pvHu/

ওয়েস্টার্ন ছাড়াও বিকিনি বা এথনিক পোশাকেও নজর কাড়েন জুহি সেনগুপ্ত। সব ধরনের লুকেই তিনি একই রকম সাবলীল। নতুন কোনও ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করলেই তা ভাইরাল হয়ে যায় নিমেষে।

https://www.instagram.com/p/B8vMvBOJbZ1/

তবে বর্তমানে তিনি রয়েছেন অস্ট্রেলিয়াতে। আট বছর আগেই শিলাদিত‍্যর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি। তার আগে দু বছরের প্রেম।এখন বিনোদন জগৎ থেকে দূরেই রয়েছেন জুহি। বিউটি ও ফ‍্যাশন ব্লগিংয়ের দিকে আপাতত বেশি নজর দিচ্ছেন তিনি। সেই সঙ্গে সংসারও করছেন চুটিয়ে।

আরও পড়ুন: কখন তোমার আসবে টেলিফোন? কালো শিফন শাড়িতে অপেক্ষারত মধুমিতার মিষ্টি হাসিতে মাত নেটদুনিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest