nusrat Jahan and yash dasgupta reveales love secret first time in radio show Ishq with Nusrat

Ishq with Nusrat : বউয়ের কাছে ফিরতে ইচ্ছে না হলে, সে অন্য কোথাও যাবে! কেন একথা বললেন যশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এই মুহূর্তে টলিউডের সবচেয়ে বিতর্কিত জুটি যশ ও নুসরত। তাঁদের সংসারে কী ঘটছে আজকাল? কোন দিকে এগোচ্ছে তাঁদের সম্পর্ক? যশরতকে নিয়ে অনুরাগীদের মনে প্রশ্নের শেষ নেই। তা নুসরত ও যশ দুজনেই জানেন। আর তাই তো বছর শেষে সেই সব প্রশ্নের জবাব সঙ্গে নিয়ে নুসরত জাহানের শো ‘ইশক উইথ নুসরতে’ এবার অতিথি হিসেবে আসছেন যশ দাশগুপ্ত! সম্প্রতি নুসরত তাঁর ইনস্টাগ্রামে সেই শোয়ের একটি ঝলক আপলোড করতেই অনুরাগীদের মধ্যে উত্তেজনার পারদ চড়ল ।

নয়া প্রোমোতে দেখা যাচ্ছে,  যশ (Yash Dasgupta)  শো-তে ঢুকতেই এগিয়ে গিয়ে তাকে জড়িয়ে ধরেন নুসরত জাহান । এমনকী মাই অনলি চয়েজ বলেও ডেকেও ওঠেন নুসরত জাহান। এরপরই নিজেদের সম্পর্কে সমীকরণ নিয়ে প্রশ্নোত্তর পর্বে আসর জমিয়ে দেন যশরত জুটি। যশ বলেন,  ‘এটা কীভাবে হল, তুমি হঠাৎ করে বললে আমরা পালিয়ে গিয়েছিলাম। তো ঠিক আছে আমরা পালিয়ে গিয়েছিলাম’। সঙ্গে সঙ্গে নুসরত (Nusrat Jahan) বলেন, ‘তুমি তো বললে চলো পালিয়ে যাই’।

 

View this post on Instagram

 

A post shared by Ishq (@ishq.fm)

আরও পড়ুন: চিকেন পক্সে আক্রান্ত হয়ে ঘরবন্দি রাজ, কেমন আছেন শুভশ্রী-ইউভান

তারপর যশ (Yash Dasgupta)  বলে ওঠেন, ‘যার বাড়ি ফিরতে ইচ্ছে করছে না, নিজের বউয়ের কাছে ফিরতে ইচ্ছে করছে না , সে অন্য কোথাও যাবে’। এখানেই শেষ নয়, ‘যশের কথা শেষ হতেই  নুসরত অভিযোগ করে বলেন, ‘আমাদের ব্যাপারে কিছু ভাল ভাল বলো সারাক্ষণ কেন এমন বলছো?’ যশও বলে ওঠেন, ‘আমাদের ব্যাপারে লোকেরা ভাল বলে না, আমি কী করে বলব’। আড্ডা মজার ছলে যশের প্রতি নিজের ভালবাসা উজাড় করে দেন নুসরত জাহান (Nusrat Jahan)। রেডিও শো-তে প্রকাশ্যেই ভালবাসা জাহির করে যশকে বলেন, ‘আমি তোমার প্রেমে পড়েছি। আর এটা আমার ইচ্ছা ছিল, বাকিটা তো ইতিহাস’।

আরও পড়ুন: Dharmajuddha: ধর্ম বলতে মানুষ বুঝবে মানুষ শুধু! দ্বিতীয় ট্রেলারে শিহরণ জাগালো রাজের ‘ধর্মযুদ্ধ’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest