Rajkumar Rao and Patralekhaa: bride uses bengali quotation on her wedding saree

ওড়নায় বাংলায় লেখা ‘পরান ভরা ভালবাসা…’! নতুন জীবন শুরু রাজকুমার ও পত্রলেখার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘আমার পরান ভরা ভালবাসা আমি তোমায় সমর্পণ করিলাম’— লাল বেনারসিতে পত্র লিখলেন নববধূ পত্রলেখা। বিয়ের সাজে রাখা রইল প্রেমের প্রতিশ্রুতি। বিয়ের ওড়না ভরে প্রেমের পংক্তি। বাংলা ভাষায় ফুটে উঠল রাজকুমার রাও-পত্রলেখার প্রেম। ‘পরান’ ভরা ভালবাসার কথা বলতে বাঙালি কন্যে ধার করলেন তাঁরই মাতৃভাষা।

কয়েকদিন আগেই গুঞ্জনে শোনা গিয়েছিল বলিউড অভিনেতা রাজকুমার রাও (Rajkumar Rao) এবং তাঁর দীর্ঘদিনের প্রেমিকা পত্রলেখা নাকি বিয়ে করতে চলেছেন। জানা গিয়েছিল, নভেম্বর মাসেই বিয়ে করবেন তাঁরা। চণ্ডীগড়েই ১৫ নভেম্বর নানা অনুষ্ঠানে ছিমছাম ভাবে বিয়ে করলেন রাজকুমার রাও এবং পত্রলেখা। শোনা গিয়েছে, রাজকুমার ও পত্রলেখা দুজনেই নাকি চেয়েছিলেন ছোটখাটো বিয়ের অনুষ্ঠান করতে। আর সেই কারণেই এমন ব্যবস্থা।

রাজকুমার ও পত্রলেখার বিয়েতে চমক রয়েছে আরেকটিও। জানা গিয়েছে, বিয়ের পর রাজকুমার রাও পত্রলেখাকে একটি দারুণ উপহার দিয়েছেন। যা একেবারেই অন্যরকমের। কোনও কোটি টাকার হিরের আংটি নয়। বরং নিজের কাছে জমিয়ে রাখা বেশ কয়েকটি প্রেমপত্রই নাকি উপহার হিসেবে পত্রলেখাকে দিলেন রাজকুমার।

বিয়ে সেরেই রাজকুমার লিখলেন, ‘১১ বছরের প্রেম, বন্ধুত্ব, ভালবাসা, আনন্দের পর আজ আমার দুনিয়ার সঙ্গে সাত পাক ঘুরলাম। তোমার স্বামীর তকমা পাওয়ার থেকে বেশি আনন্দ আর কিছুতেই নেই।’

সাদা শেরওয়ানি, লাল পাগড়িতে বর। লাল বেনারসিতে কনে। নতুন তারকা-দম্পতির ছবিতে ছয়লাপ ইনস্টাগ্রাম, ফেসবুক ও টুইটার। তবে বিয়ের পোশাকে একেবারে অন্য়রকম চমক দিলেন পত্রলেখা৷ লাল রঙের ওড়নায় সোনালি জরিতে বাংলায় রাজকুমারকে প্রেম নিবেদন করলেন তিনি৷ ওড়না জুড়ে ফুটে উঠল, ‘আমার পরান ভরা ভালবাসা তোমায় সমর্পণ করিলাম৷’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest