১০টি ভারতীয় A+ ওয়েব সিরিজ, যা না দেখে থাকলে আপনি জাস্ট চরম মিস করেছেন…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: OTT প্লাটফর্ম বা ওভার দা টপ প্লাটফর্ম অর্থাত্‍ যেখানে দর্শকরা ইন্টারনেটের মাধ্যমে ্নিজেদের ঘরে বসে স্মার্টফোনে বা স্মার্টটিভিতে বা কম্পিউটারে বিভিন্ন বিনোদনমূলক ওয়েব সিরিজ ও সিনেমাগুলি দেখতে পারেন নির্দিষ্ট পরিমাণ কিছু টাকা ব্যয় করে। সিনেমা হল গুলির মত বিনোদন না হলেও একা বসে কোনও সিনেমা বা ওয়েব সিরিজ দেখা বেশ মজার। সবচেয়ে বড় ব্যাপার হল, সিনেমার যে সমস্ত দৃশ্য হলে দেখানো সম্ভব নয় বা সেন্সরের কাঁচিতে বাদ পড়ে সেগুলি আপনি সবটিই দেখতে পাবেন ইন্টারনেটের দৌলতে। আর সেই কারণেই এই প্লাটফর্মের জনপ্রিয়তা আমাদের দেশে জনপ্রিয়তা লাফিয়ে লাফিয়ে বাড়ছে।

আজ আমরা আপনাদের কয়েকটি হিন্দি ওয়েব সিরিজের কথা বলবো, যেগুলি সারা ভারতে ব্যাপক জনপ্রিয়তা করেছে। আসুন জেনে নেওয়া যাক এরকমই ১০টি বোল্ড ওয়েব সিরিজ সম্পর্কে।

1. Sacred Games:

netflixs sacred games season 1 review aeq7.1200

এটি একটি নেটফ্লিক্স-এর অরিজিনাল ওয়েব সিরিজ, যেটি জনপ্রিয়তায় এখন সারা দেশে এক নম্বর স্থানে রয়েছে। এই ওয়েব সিরিজে সঈফ আলি খান, নওয়াজউদ্দিন সিদ্দিকি, রাধিকা আপ্তের মত তারকরা রয়েছেন এবং তাদের অভিনয় দিয়ে সকলকে মুগ্ধ করেছেন। বিক্রমাদিত্য মোতয়ানে এবং অনুরাগ কাশ্যপ নেটফ্লিক্সের মাধ্যমে ওয়েব সিরিজটি লঞ্চ করে যে সফলতা পেয়েছেন, সেটা হয়তো কোনোভাবেই সিনেমা হলে সম্ভব হতো না।

2. Ragini MMS Returns:

divya agarwal varun sood ragini mms 2 returns

এই ওয়েব সিরিজটি সম্প্রচার করা হয় ALT Balaji -তে এবং এটি যেরকম সফলতা পেয়েছে ইন্টারনেট প্লাটফর্মে, সেরকমটা সিনেমা হলের পর্দায় কোনোদিনই হতো না। এই ওয়েব সিরিজটিতে একাধিক ভৌভিক ও বোল্ড দৃশ্য রয়েছে।

3. Dev DD:

Dev DD IT 1525782615096.jpg?lbTcZ3Xz6GSPNLCAeaEdsCQTp

ALT Balaji -র তরফ থেকেই আরেকটি বোল্ড ওয়েব সিরিজ। যারা অ্যাডাল্ট কনটেন্ট পছন্দ করেন তাদের জন্য একেবারে আদর্শ। এই ওয়েব সিরিজে একজন আধুনিক ভারতীয় মহিলা সম্পর্কে দেখানো হয়েছে, যিনি আর পাঁচটা মহিলার থেকে সম্পূর্ণ আলাদা।

4. Spotlight:


এই শো-তে দেখানো হয়েছে গ্লামার ওয়ার্ল্ডের অন্ধকার দিকটিকে এবং এই অভিনয় জগতে নাম করতে গেলে একজন অভিনেত্রীকে কিরকম কঠোর সংগ্রাম করতে হয়। বিক্রম ভাট পরিচালিত দুই এপিসোডের এই ওয়েব সিরিজটি Viu -তে দেখতে পারেন দর্শকরা।

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় মোদীকে নিয়ে কুরুচিকর মন্তব্য, চাপের মুখে ক্ষমা চাইলেন বাংলাদেশের গায়ক নোবেল

5. Maaya:

test pic1566999092532

বিক্রম ভাট পরিচালিত আরেকটি ওয়েব সিরিজ এটি। সম্পূর্ণ ওয়েব সিরিজটি বোল্ড এবং এরোটিক কনটেন্টে ঠাঁসা রয়েছে। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন শামা শিকান্দার এবং বিক্রম ভাটের ইউটিউব চ্যানেল ‘VB On The Web’ তে দর্শকরা এটি দেখতে পাবেন।

6. Twisted:

12 1

বিক্রম ভাটের আরেকটি হট এবং বোল্ড ওয়েব সিরিজ যেটি আপনি ‘VB On The Web’ -এ দেখতে পাবেন। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী নিয়া শর্মা। এই ওয়েব সিরিজটি ইন্টারেস্টিং করার জন্য এতে মাত্র দুটো এপিসোডই রাখা হয়েছে।

7. Gandi Baat:

Z

ALT Balaji -র একটি বোল্ড ওয়েব সিরিজ এটি। এই ওয়েব সিরিজে ভারতের গ্রাম্য এলাকার অবাক করা যৌনতাকে তুলে ধরা হয়েছে।

8. I Love Us:

এই অ্যাডাল্ট ওয়েব সিরিজটিতে দেখানো হয়েছে দুই মেয়ের প্রেমের কাহিনী। এই ওয়েব সিরিজটি আপনি ইউটিউবে দেখতে পাবেন।

9. Rain:

9k=

বিক্রম ভাট পরিচালিত আরেকটি বোল্ড ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজে বরখা নামের এক মেয়ের কাহিনী তুলে ধরা হয়েছে এবং মেয়েটিকে তার পূর্ব পরিচিত চারজন লোক একটি বাড়িতে আটকে রাখে। তাদের মধ্যে একজন মেয়েটিকে মৃত দেখতে চায়।

10. One Night Stand:

640x360 9f033aac f95c 4161 a92f dfe9a5db359f

এই ওয়েব সিরিজে একটি রহস্যময়ী মেয়েকে ও একজন অভিনেতাকে দেখানো হয়। Addatimes.com – এর এই ওয়েব সিরিজটি দেখার জন্য বেশ ইন্টারেস্টিং।

এছাড়াও আপনি দেখতে নিতে পারেন, love lust & confusion, XXX: Uncensored, Sex Drugs & Theatre, Bekaaboo, Kavita Bhabhi – এই ওয়েব সিরিজগুলিও।

বন্ধুরা, আপনারা কি ওয়েব সিরিজগুলির একটাও দেখেছেন? দেখে থাকলে কমেন্ট করে জানান। 

আরও পড়ুন: কৃতজ্ঞতা জানাতে তৈরি হচ্ছে সোনু সুদের মূর্তি! অভিনেতার প্রতিক্রিয়া চমকে দেবে আপনাকে…

Gmail 3

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest