1500 page chargesheet against Raj Kundra in porn case, Shilpa Shetty's name too!

পর্ন কাণ্ডে রাজ কুন্দ্রার বিরুদ্ধে ১৫০০পাতার চার্জশিট, নাম রয়েছে শিল্পার শেট্টিরও!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পর্ন ছবি তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই গ্রেপ্তার হন বলিউড অভিনেত্রী শিল্পা শেটির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা (Raj Kundra)। গ্রেপ্তার হওয়ার প্রায় দু’মাস পরে রাজের বিরুদ্ধে মুম্বই পুলিশ জমা দিল সাপ্লিমেন্টারি চার্জশিট। জানা গিয়েছে, মুম্বই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার জমা করা ওই চার্জশিটের পাতার সংখ্যা ১৫০০! শুধু তাই নয়, এই চার্জশিটে  নথিভুক্ত হয়েছে শিল্পা শেট্টি (Shilpa Shetty), শার্লিন চোপড়া-সহ আরও ৪৩ জনের বয়ান।

গত এপ্রিল মাসে এই মামলায় যে প্রথম চার্জশিট তৈরি হয়েছিল তাতেই উঠে আসে রাজের নাম। এইমুহূর্তে জেলেই রয়েছেন শিল্পা শেট্টির স্বামী। তাঁর একাধিকবার জামিনের আবেদন করা সত্বেও তা নাকচ হয়েছে। রাজের ব্রিটিশ নাগরিকত্ব আছে এই যুক্তিতেও জামিনের আবেদন করা বলা হয়েছিল শুধুমাত্র অনুমানের ওপর ভিত্তি করে কাউকে রাজকে বন্দি করে রাখা ঠিক নয়। এমনকি এই গ্রেফতার বেআইনি বলেও আবেদন করা হয়েছিল। লেখাই বাহুল্য, সেই আবেদন নাকচ করেছে আদালত।

আরও পড়ুন: অভিনেতা সোহমের মুকুটে এবার প্রযোজকের পালক! মুক্তি পেল Kolkatar Harry- র পোস্টার

রাজ কুন্দ্রা জামিন পেলে সমাজের কাছে ভুল বার্তা যাবে বলেই আদালতকে জানিয়েছে পুলিশ। মুম্বই পুলিশের তরফে আরও জানানো হয়েছিল, তাঁদের আশঙ্কা যদি রাজ জামিন পায় তবে পালিয়ে যাওয়ার চেষ্টা করতে পারেন। এমনকি ফের একবার এই ধরনের ভিডিও তৈরি করতে পারেন।

পুলিশ আরও জানিয়েছিল রাজ্যের এই পর্ন ভিডিও কাণ্ডের শিকার হয়েছে যেসব মহিলা তাঁরা কেউই আর্থিকভাবে স্বচ্ছল নন। তাই তাঁদের ওপর চাপ সৃষ্টি করে প্রমাণ লোপাটের চেষ্টাও করতে পারেন রাজ। কিংবা রাজের জামিন পাওয়ার পর তাঁর ভয়ে পুলিশের কাছে এই পর্ন কাণ্ডের প্রমাণ, তথ্যও পুলিশের কাছে হয়ত পেশ করতে ভয় পাবেন ওই মহিলারা। রাজকে যেন জামিন না দেওয়া হয়, তার কারণ হিসেবে এরকম মোট ১৯টি কারণ আদালতে জমা করেছিল মুম্বই পুলিশের অপরাধ দমন অপরাধদমন শাখা।

আরও পড়ুন: কুৎসা রটাচ্ছেন বলিউড অভিনেতা, অভিযোগে আত্মহত্যার চেষ্টা প্রাক্তন মিস্টার ইন্ডিয়ার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest