বয়স মাত্র ১৬! আত্মঘাতী TikTok তারকা সিয়া কক্কর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) আত্মহত্যা নিয়ে আলোচনা এখনও বন্ধ হয়নি। এরমধ্যেই ফের আত্মহত্যায় মৃত্যুর খবর বিনোদন জগতে। আত্মহত্যা করেছে ১৬ বছরের TikTok তারকা সিয়া কক্কর (Siya Kakkar)। সিয়ার মৃত্যুর খবর স্বীকার করেছেন তাঁর ম্যানেজার অর্জুন সারিন। TikTok-এ অত্যন্ত জনপ্রিয় এই কিশোরী কেন এই সিদ্ধান্ত নিলেন, তা অস্পষ্ট বলে মন্তব্য তাঁর ম্যানেজারের।

সিয়ার ম্যানেজার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গতরাতেও TikTok তারকার সঙ্গে কথা হয়েছিল তাঁর। নতুন মিউজিক ভিডিয়োয় কাজের বিষয়ে আলোচনা হয়েছিল। সিয়া ‘খুশি’ ছিল বলেও জানিয়েছেন অর্জুন।

আরও পড়ুন: সেক্সি, সাহসী শুনতে শুনতে ক্লান্ত! ক্ষোভে বলিউড ছাড়লেন রিয়া সেন?

সিয়া কক্করের ইনস্টাগ্রাম প্রোফাইলেই স্পষ্ট তার জনপ্রিয়তা। অল্প সময়ে প্রায় লাখ ফলোয়ার্স পেয়েছে মাত্র ১৬ বছরের এই TikTok তারকা। TikTok প্ল্যাটফর্মে ১০ লাখের বেশি ফলোয়ার্স রয়েছে তার। পেজ লাইক করেছে কমপক্ষে ১ কোটি ৭০ লাখ। প্রায়ই নিত্যনতুন ভিডিয়োতে ভক্তদের মনজয় করত সিয়া। তার আত্মহত্যার খবরে তীব্র চাঞ্চল্য নেটপাড়ায়।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে এমনিই গ্ল্যামার দুনিয়ার বিতর্ক বাড়ছে বই কমছে না। এরমধ্যেই আরও এক আত্মহত্যার খবর বিনোদন দুনিয়ার কাছে বড় ধাক্কা বলে মনে করছেন ওয়াকিবহাল মহলের একাংশ। সুশান্তের মৃত্যুতে নেটবিশ্ব নেপোটিজমকে দায়ী করলেও, একটি অংশ অভিনেতার মানসিক অবসাদকেও প্রাধান্য দিচ্ছে। মনখারাপের অতল অন্ধকারেই শেষপর্যন্ত আত্মসমর্পণ করেন সুশান্ত। মুম্বইয়ের সিয়াকে নিয়েও জোর আলোচনা শুরু হয়েছে। তবে TikTok তারকা অবসাদগ্রস্ত ছিল কিনা, এমন তথ্য এখনও মেলেনি।

আরও পড়ুন: শেষবার বড় পর্দায় দেখা যাবে না সুশান্ত ম্যাজিক! হটস্টারেই মুক্তি ‘দিল বেচারা’র

Gmail 6
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest