18 lakh sofa in the living room of the house! See glimpses of Sonam Kapoor's inner palace

বাড়ির বৈঠকখানায় ১৮ লক্ষ টাকার সোফা! দেখুন Sonam Kapoor – এর অন্দরমহলের ঝলক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘Architectural Digest India’ ম্যাগাজিনের কভার ফটোশ্যুটের জন্য নিজের লন্ডনের বাড়ির দরজা খুলে দেন অভিনেত্রী সোনম কাপুর। ম্যাগাজিনের সেপ্টেম্বর এবং অক্টোবর ইস্যুর কভার ফটোতে জ্বলজ্বল করছেন সোনম। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। লন্ডনের বাড়ির অন্দরমহলে সেই কভার ফটোশ্যুট করেন সোনম।

ম্যাগাজিনের সেপ্টেম্বর-অক্টোবর ইস্যুর কভারটি সোনমের লন্ডনের বাড়িতে শ্যুট করা হয়েছে। ছবিতে সোনম কাপুরকে (Sonam Kapoor) বেগুনি রঙের চার্লস জেফরি পোশাকের সঙ্গে কালো বুট পরে দেখা যাচ্ছে। নীল রঙের মারিও বেলিনি  টিল কামালোন্ডা সোফার উপরে দাঁড়িয়ে আছেন সোনম। এই সোফাটিতে তিন জন বসতে পারেন। জানা যাচ্ছে এই সোফাটির দাম ভারতীয় মুদ্রায় প্রায় ১৮ লক্ষ টাকা। সোফার পিছনে দুটি কাঠের তাক দেখা যাচ্ছে যেটি বই দিয়ে সাজানো। সামনে একটি বড় কাঠের ডেস্কও রয়েছে, যার পাশে দুটি ক্লাসিক চেয়ার রাখা রয়েছে। ঘরের ডান অংশটি কালো কাচের প্যানেল দিয়ে বন্ধ করে দেওয়া রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

ছবিটি শেয়ার করে সোনম (Sonam Kapoor) লিখেছেন, ”প্রথমে, ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য নিজের বাড়ি এবং অফিস খুলে দিতে নার্ভাস লাগছিল। পরে বুঝলাম বিষয়টি বেশ ভালোই হতে চলেছে।। আমার বাড়ির প্রিয় জায়গাগুলি শেয়ার করতে পেরে আমি রোমাঞ্চিত এবং উত্তেজিত … “।

বিয়ের পর থেকে স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে থাকেন সোনম কাপুর (Sonam Kapoor) । সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনম বলেন, ”আমি এখানে স্বাধীনভাবে থাকি। আমি আমার নিজের খাবার তৈরি করি, নিজের জায়গা পরিষ্কার করি, আমার নিজের মুদিখানার কেনাকাটা করি।” প্রসঙ্গত, কিছুদিন আগেই বোন রিয়া কাপুরের বিয়েতে যোগ দিতে মুম্বই এসেছেন সোনম। আপতত তিনি মুম্বইতেই রয়েছেন।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest