Site icon The News Nest

১২ বছরের সম্পর্ক পেল পরিণতি, প্রকাশ্যে অনির্বাণ-মধুরিমার বিয়ের প্রথম ছবি

WhatsApp Image 2020 11 26 at 10.09.51 PM

টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলারের তালিকা থেকে আজ পাকাপাকিভাবে বাদ পড়ল অনিবার্ণের নাম। এদিন নাট্যদুনিয়ার বন্ধু মধুরিমা গোস্বামীর সঙ্গে সই-সাবুদ করে বিয়ের পর্ব সারলেন অভিনেতা। সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে বসেছিল এই বিয়ের আসর। এই জুটির বিয়ের প্রথম ছবি ইতিমধ্যেই সামনে এসেছে। বিয়েতে লাল পাঞ্জাবিতে সাজলেন অনিবার্ণ, অন্যদিকে মধুরিমার দেখা মিলল সাবেকি লাল শাড়িতে। গলায় রজনীগন্ধার মালা, সঙ্গে মানানসই সোনার গয়নাতে দেখা মিলল মধুরিমার।

এই জুটির প্রেম সম্পর্ক বহুদিনের, প্রায় বছর ১২ তো হবেই! টলিউডেও অনির্বাণ-মধুরিমার সম্পর্ক কারুর অজানা নয়, তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে কোনওদিনই পছন্দ করেন না অনিবার্ণ। আগামিকাল, ২৭ নভেম্বর বিয়ের অনুষ্ঠানের জায়গাতেই রিসেপশনের আয়োজন করা হয়েছে। একদম ঘরোয়া আয়োজনে দুই পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই বিয়ের পর্ব সারলেন অনির্বাণ।

আরও পড়ুন: মেহেন্দি থেকে ওয়ালিমা, দেখে নিন সানা খানের বিয়ের অ্যালবাম…

গতে বাঁধা ব্যক্তিত্ব নন অনির্বাণ, মধুরিমাও তাঁর মনের মানুষ। সুতরাং গতে বাঁধা ছকে তাঁদের বিয়েটাও হয়নি তাঁদের। মন্ত্র উচ্চারণ করে না করে তাই রেজিস্ট্রি বিয়ে, বন্ধু আর পরিচিতদের সঙ্গে গান, গল্প, আড্ডা আর খাওয়াদাওয়া করেই নতুন জীবন শুরু করলেন রঙ্গমঞ্চের ডোরে বাঁধা এই দুই ব্যক্তিত্ব।

নাটকের সূত্রেই আলাপ এই জুটির।‘হাতিবাগান সঙ্ঘারাম’-এ একসঙ্গে বেশ কিছু নাটকে কাজ করেছেন তাঁরা। মধুরিমা পুরোদস্তুর রঙ্গমঞ্চের দুনিয়ার মানুষ। মূকাভিনয় নিয়ে তাঁর বিস্তর পড়াশোনা রয়েছে। অনির্বাণ-মধুরিমা দুজনেই রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যায়ের প্রাক্তনী।মধুরিমার বাবা পদ্মশ্রী সম্মানপ্রাপ্ত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী।

আরও পড়ুন: মাথায় হালকা টাক! শহরে অভিষেক বচ্চন,‘বব বিশ্বাস’-এর শ্যুটিংয়ে কাড়লেন নজর

Exit mobile version