Site icon The News Nest

‘কন্যাদান’, ‘হারানো সুর’, ‘সরস্বতীর প্রেম’ – ৭ ডিসেম্বর থেকে শুরু ৩ নয়া গল্প, জানুন লেটেস্ট আপডেট

WhatsApp Image 2020 11 26 at 10.54.22 AM

৭ ডিসেম্বর থেকে সান বাংলায় সম্প্রচারিত হতে চলেছে ৩ নতুন সিরিয়াল। জেনে নিন, গল্প ও স্লট সম্পর্কে বিস্তারিত।

‘কন্যাদান’ সম্প্রচারিত হবে সোম থেকে রবি প্রতিদিন, রাত সাড়ে ৮ টায়। এখানে এমন এক বাবাকে দেখানো হবে যে কিনা সমাজের শিখিয়ে দেওয়া বুলি আওড়ে বাবার দায় মেটায় না। মেয়ের বিয়ে দিলেই বাবার সব দায়িত্ব শেষ তা মনে করে না গল্পের কেন্দ্রীয় চরিত্র। সে মনে করে মেয়েকে বিয়ে দেওয়ার পর আরও অনেক দায়িত্ব তাকে নিতে হয় বা নেওয়া উচিত৷ পাঁচ মা-মরা মেয়ের বাবা মেয়েদের লেখাপড়া শেখানোর পাশাপাশি শেখায় মূল্যবোধ, দায়িত্ব, প্রতিবাদ, অন্যায়ের সঙ্গে আপোষ না করা।

ধারাবাহিকে মুখ্য পুরুষ চরিত্রে অরিন্দম গাঙ্গুলি। রয়েছেন মানসী সিনহা, প্রিয়া মালাকার সহ আরও অনেকে। ‘চিত্রায়ণ’-এর প্রযোজনা থেকে আসছে ‘কন্যাদান’।

‘হারানো সুর’ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র অহনা। সে দক্ষ সঙ্গীত শিল্পী। একদিন এক অনুষ্ঠানে সে নজরে পড়ে প্রবাদপ্রতিম ধ্রুপদী সঙ্গীত শিল্পী শশাঙ্ক শেখরের। শশাঙ্ক শেখর অহনাকেই নিজের পুত্রবধূ করবে বলে মনস্থ করে। শশাঙ্ক শেখরের ছেলে নক্ষত্রও বড় গাইয়ে। নাম, ডাক, প্রতিপত্তি সবই আছে তাঁর। কিন্তু নক্ষত্র জানে বাবার আলোয় আলোকিত সে। তাই সে এমন একজন মেয়েকে বিয়ে করতে চায় যে গান জানে না।

ঘটনাচক্রে অহনার সঙ্গে আলাপ হয় তার। ভাব জমে। একদিন অহনাকে বিয়ে করে ঘরে আনে সে। তার আগে নক্ষত্র জেনেছিল, এক সঙ্গীতজ্ঞাকে বাবা শশাঙ্ক শেখর পুত্রবধূ হিসেবে পছন্দ করেছে। কিন্তু সেই মেয়েকে বিয়ে করতে সে রাজি নয়। কারণ গান জানা মেয়ে সে আনবে না। কোনওভাবে অহনার গানের ঠিকানা পায় না নক্ষত্র। তাই অহনাকে সে বিয়ে করে আনে। শশাঙ্ক শেখর অবাক হয়, খুশিও হয়। এই অবধি সব ঠিকই ছিল। কিন্তু অহনার সঙ্গীতচর্চার ব্যাপারে জানার পর কী করবে নক্ষত্র? সেটাই প্রশ্ন। সেটাই দেখার।… বিভিন্ন চরিত্রে রয়েছেন শর্মিষ্ঠা আচার্য, প্রিয় বন্দ্যোপাধ্যায়, দেবেশ চট্টোপাধ্যায় সহ আরও অনেকে। সোম থেকে রবি রাত ৯ টার স্লটে দেখতে পাবেন ‘হারানো সুর’ ।

‘সরস্বতীর প্রেম’-এ পল্লবী দে’ কে প্রেম বিমুখ এক যৌথ পরিবারের সদস্য সরস্বতীর ভূমিকায় দেখা যাবে। সরস্বতীর কাছেও প্রেমের কোনও দাম নেই। তার মতে, প্রেম মেক আপ নাকি যে করতেই হবে? প্রেম এক চোরাবালি, পুরো কেস খাবে। সেই সরস্বতীই দিদি যমুনার বিয়ের সম্বন্ধ এলে পাত্রপক্ষর সামনে এসে পড়ে। সে হবু জামাইবাবুকে দেখার আগ্রহ সামলাতে পারে না। সে পাত্রপক্ষের সামনে গেলে পাত্রপক্ষ তাঁকে বাড়ির বউ করতে চায়। কিন্তু সরস্বতী রাজি নয় তাতে।

সরস্বতীকে পাভেলের সঙ্গে বিয়ে দিতে গেলে সে পালায়। তাঁর দেখা হয় রোহিতের সঙ্গে। রোহিত টাকার কাঙাল। যে কোনও মূল্যেই সে ধনী হতে চায়। একটা চুক্তিতে রোহিতের সঙ্গে বিয়ে হয় সরস্বতীর। তারপর? জানতে হলে সোম থেকে রবি রাত সাড়ে ৯ টায় দেখুন ‘সরস্বতীর প্রেম’।

 

Exit mobile version