৫৩ বছর বয়সে ষষ্ঠ বিয়ে! ‘বেওয়াচ’ তারকা পামেলা অ্যান্ডারসনের নতুন বর কে?

হলিউড ছবির পাশাপাশি বেওয়াচ,স্ট্যাকডের মতো টেলিভিশন শোতেও অভিনয় করেছেন পামেলা। বেওয়াচের জন্যই দর্শক সবচেয়ে বেশি মনে রেখেছে তাঁকে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আবার বিয়ে করলেন পামেলা অ্যান্ডারসন। ষষ্ঠ বার। তবে এ বার আর কোনও বিরাট অনুষ্ঠান করে নয়। শোনা গিয়েছে, গোপনেই বিয়ে সেরে ফেলেছেন তিনি। সেটাও বেশ কিছু দিন আগে। গত বছরের শেষে। তবে কাকে বিয়ে করেছেন ৫৩ বছরের প্রাক্তন প্লেবয়-সুন্দরী, তা নিয়ে কৌতূহল অনুরাগী মহলে। পামেলা জানিয়েছেন, তিনি বিয়ে করেছেন তাঁর দেহরক্ষী ড্যান হেহার্স্ট-কে।

জানা যাচ্ছে, করোনা ভাইরাসের (Corona) জেরে লকডাউন (Lockdown) শুরু হলে ভ্যাঙ্কুভার দ্বীপে নিজের বাগান বাড়িতে থাকতে শুরু করেন পামেলা অ্যান্ডারসন (Pamela Anderson)। ওই সময়ই নিরাপত্তা রক্ষী ড্যানের সঙ্গে সম্পর্কে জড়ান বিগ বসের এক সময়ের প্রতিযোগী। ড্যানের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরপরই ২৫ ডিসেম্বর নিজের বাগান বাড়িতে বিয়ের পিঁড়িতে বসেন পামেলা।

আরও পড়ুন: নক্ষত্র সমাবেশে স্বপ্নের বিয়ে বরুণ-নাতাশার, দেখুন চোখ ধাঁধানো বিয়ের নানান মুহূর্ত

অভিনেত্রীর কথায়, ভ্যাঙ্কুভারের এই বাগানবাড়ি তিনি গত ২৫ বছর আগে নিজের ঠাকুরদার কাছ থেকে কিনে নিয়েছিলেন। এই বাড়িতে তাঁর বাবা-মায়েরও বিয়ে হয়। এই বাড়িতে থেকে বিয়ে করেই তাঁর বাবা, মা এখনও একসঙ্গে রয়েছেন বলে জানান পামেলা। সেই কারণে ভালবাসার মানুষ ড্যানের সঙ্গেও তিনি এই বাড়িতেই বিয়ের পিঁড়িতে বসেন বলে জানান অভিনেত্রী। বিয়ের দিন নীল রঙের গাউনে সেজে ড্যানকে আপন করে নেন পামেলা।

হলিউড ছবির পাশাপাশি বেওয়াচ,স্ট্যাকডের মতো টেলিভিশন শোতেও অভিনয় করেছেন পামেলা। বেওয়াচের জন্যই দর্শক সবচেয়ে বেশি মনে রেখেছে তাঁকে। এর আগে টমি লি, বব রিচি এবং রিক সালোমনকে বিয়ে করেছিলেন পামেলা। কিন্তু তাঁদের মধ্যে রিককে দু’বার বিয়ে করেন পামেলা। ২০০৭ এবং ২০১৩ সালে। তার পর তিনি বিয়ে করলেন ড্যানকে। সেই হিসেবে এটা তাঁর ষষ্ঠ বিয়েই হওয়ার কথা। যদিও বছর খানেক আগে তিনি জন পিটার্সকে বিয়ে করেছিলেন বলে শোনা গিয়েছিল। তবে সেই খবর ঘোষণার ১২ দিন পরে পামেলা জানান, জনের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে গিয়েছে। তাঁরা নাকি আইনি পদ্ধতিতে বিয়েও করেননি।

আরও পড়ুন: জটিল সম্পর্কের অজানা ‘অভিধান’, প্রকাশ্যে নুসরত-আবীরের ‘ডিকশনারি’র ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest