83: Ranveer Singh features on Burj Khalifa, Deepika Padukone can't keep her eyes off of him

83 features on Burj Khalifa: বুর্জ খলিফায় এবার ‘৮৩’র ট্রেলার! নয়া সম্মান ‘দীপবীর’ – এর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এগিয়ে এসেছে ছবি মুক্তির তারিখ ৷ বলিউডের দীর্ঘ প্রতীক্ষিত স্পোর্টস ড্রামা ৮৩-র প্রচার চলছে জোরকদমে ৷ দেশের মাটি ছাড়িয়ে বিদেশেও প্রচার তুঙ্গে ৷ ইতিমধ্যেই জেড্ডায় রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ারে দর্শকদের কুর্নিশ কুড়িয়ে নিয়েছে ৮৩ ৷ এ বার তার উদযাপন হল দুবাইয়ের বুর্জ খলিফায় (83 features on Burj Khalifa)৷ সেই সম্মানের সাক্ষী থাকল টিম ৮৩ ৷ বুর্জ খলিফায় জ্বলজ্বল করে ওঠা হাবির লুক তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone in 83)৷ তাঁর পাশেই ছিলেন স্বয়ং রণবীর সিং-ও (Ranveer Singh in 83)৷

বিশ্বের সবথেকে উঁচু ইমারতের শরীরে ‘দীপবীর’ এর ছবির ভিডিয়ো নেটমাধ্যমে প্রকাশ পেতেই হইচই শুরু হয়েছে তাঁদের অনুরাগীদের মধ্যে। এই তারকা-জুটিরই এক অনুরাগী টুইটারে সেই ভিডিয়ো আপলোড করতেই মুহূর্তেই ভাইরাল হয়েছে তা। সেখানে দেখা যাচ্ছে এই ঘটনার সাক্ষী রয়েছেন দীপিকা, রণবীর সহ পরিচালক কবীর খানও। পরস্পরের হাতে হাত রেখে বুর্জ খলিফায় নিজেদের ছবির ট্রেলার মুগ্ধ দৃষ্টিতে দেখছেন এই তারকা-দম্পতি।

আরও পড়ুন: Sreemoyee: সকলকে কাঁদিয়ে চলে গেলেন রোহিত! তবে কি অনিন্দ্যর কাছেই ফিরবে শ্রীময়ী?

প্রথমদিকে শান্ত থাকলেও ট্রেলারের শেষের দিকে নিজেদের আবেগ আবার ধরে রাখতে পারেননি তাঁরা। সোল্লাসে চিৎকার করে দীপিকাকে ওই ভিডিয়োতে বলতে শোনা গেছে, ‘হ্যাঁ, হ্যাঁ, আমরা টিকিট বুক করা শুরু করছি’। পাশ থেকে রণবীরের ফুট, ‘একেবারে ফার্স্ট ডে ফার্স্ট শো’।

এইমুহূর্তে ‘৮৩’ ছবির প্রচারের জন্য সৌদি আরবে রয়েছেন দীপিকা এবং রণবীর। তাঁদের সঙ্গে যোগ দিয়েছেন ছবির পরিচালক কবীর খান ও কিংবদন্তি ভারতীয় ক্রিকেট তারকা কপিল দেব-ও। জেদ্দার বিখ্যাত রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে ইতিমধ্যেই ‘৮৩’ ছবিটি প্রদর্শিত হয়েছে। সেখানেও হাজির ছিলেন এই তারকা-জুটি।

আরও পড়ুন: কোভিড বিধি লঙ্ঘন করেননি আলিয়া ভাট, ভুয়ো রিপোর্ট ওড়াল BMC

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest