Site icon The News Nest

গোপনে বিয়ে, ৪ পুরুষের সঙ্গে সম্পর্ক! ‘বিগ বস’ খ্যাত অভিনেত্রীর ‘কেচ্ছা’ ফাঁস করলেন ‘স্বামী’

Pavitra Punia

সদ্য ‘বিগ বসে’র (Bigg Boss 14) ঘর থেকে বেরিয়েছেন। এর মধ্যেই বিতর্কে জড়ালেন পবিত্রা পুনিয়া (Pavitra Punia)। পবিত্রা তাঁর স্ত্রী, এমনই বিস্ফোরক দাবি করলেন সুমিত মাহেশ্বরী (Sumit Maheshwari) নামের এক হোটেল ব্যবসায়ী। শুধু তাই নয়, সুমিতের অভিযোগ, বিবাহিত থাকাকালীনই বিভিন্ন সময়ে চার পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন টেলিভিশন অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে সুমিত মহেশ্বরী জানিয়েছেন, বিবাহিত হওয়া সত্ত্বেও পবিত্রা অভিনেতা পরশ ছাবড়া এবং প্রতীক সহজপালের সঙ্গে সম্পর্কে ছিলেন। এ ছাড়াও ইন্ডাস্ট্রির বাইরে এক পুরুষের সঙ্গেও পবিত্রতার ঘনিষ্ঠতা ছিল বলে দাবি করেন তিনি। প্রসঙ্গত, অতীতে পরশও বিশ্বাসঘাতকতার অভিযোগ এনেছিলেন পবিত্রার বিরুদ্ধে। ‘বিগ বস’-এর ১৩ তম সিজনে তিনি অংশগ্রহণ করেছিলেন। পরশ দাবি করেছিলেন, বিবাহিত হওয়া সত্ত্বেও সে কথা পবিত্রা তাঁর থেকে লুকিয়েছিলেন। সত্যি সামনে আসার পরেই তিনি পবিত্রার সঙ্গে সম্পর্ক শেষ করেন।

আরও পড়ুন: মাতৃত্বকালীন অবস্থায় অনুষ্কার ‘কঠিন’ ‘শীর্ষাসন’! সাহায্য করলেন বিরাট

এই প্রসঙ্গে সুমিতে বলেন, “আমি জানতাম না পরশ এবং পবিত্রার সম্পর্ক ছিল। আমি পরশকে মেসেজ করেছিলাম। বলেছিলাম, আমি ওকে ডিভোর্স দেওয়ার পর তুমি ওকে বিয়ে করতে পার। আমাদের সম্পর্কের সঙ্গে আমার পরিবার জড়িয়ে রয়েছে। আমার হাতে এখনও ওর নামের ট্যাটু করা আছে। আমার দিক থেকে এখনও কিছু বদলায়নি।”

চলতি সিজনে এজাজ খানের সঙ্গে পবিত্রার ঘনিষ্ঠতা একাধিকবার চর্চার বিষয় হয়ে উঠেছে।  এজাজ তাঁর বাবার সঙ্গেও পবিত্রার দেখা করানোর কথা বলেন প্রকাশ্যে।  শো-তে এজাজ এবং পবিত্রার এই রসায়ন দেখে ব্যথিত সুমিত এবং তাঁর পরিবার। এ কথা জানিয়েছেন সুমিত নিজেই। সুমিত বলেন, পবিত্রা এজাজের সঙ্গে তাঁর সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে পারেন। কিন্তু আবার নতুন সম্পর্কের জন্য তাঁকে ডিভোর্স দিতে হবে বলে জানান সুমিত।

আরও পড়ুন: বাঁকে বাঁকে লুকিয়ে ইতিহাস, পর্যটকদের জন্য খুলে দেওয়া হল ২ হাজার বছর পুরনো এই শহর

Exit mobile version