A.R.Rahman's favorite Iman's song, the singer shared the good news on his birthday

A.R.Rahman-এর পছন্দ ইমনের গান, জন্মদিনে সুসংবাদ শেয়ার করলেন গায়িকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোমবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) জন্মদিন। মধ্যরাত থেকেই শুরু হয়েছে সেলিব্রেশন। জন্মদিনের সকালেই সুসংবাদ শেয়ার করলেন ইমন। সম্প্রতি ইমন তাঁর প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে এ আর রহমানের সুর করা ‘তাল’ ছবির ‘নহি সামনে’ গানটি কভার করেছিলেন। সেই গান শুনেছেন কিংবদন্তি সংগীত পরিচালক। অনলাইনে এই গানের যত কভার সং আছে তাঁর মধ্যে ইমনের গানটিকেই সেরার তকমা দিয়েছেন এ আর রহমান। তাঁর পক্ষ থেকে ইমনের গাওয়া সেই গানটি ফিচারও করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আজ ৩১ বছর পূর্ণ করলেন গায়িকা। তাঁর এই বিশেষ দিনটি মাঝরাতে কেক কেটে সেলিব্রেট করা হয়। সেই সেলিব্রেশনের ছবি ইমন শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: ‘ভারত নিজের মেয়েকে চায়’, মমতা দিদির জন্য র‌্যাপ করলেন মদন! আসছে নতুন গান

ইমনের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে সুন্দর করে সাজানো হয়েছে কেক কাটার জায়গা। তিনটি বড় বড় কেক লক্ষ্য করা যাচ্ছে সেখানে। কেকের মধ্যে বড় বড় অক্ষরে লেখা ইমনের নাম। বিয়ের পর এটাই ইমনের প্রথম জন্মদিন। তাই অন্যবারের তুলনায় একটু বেশি স্পেশ্যাল। সঙ্গীত শিল্পী ও স্বামী নীলাঞ্জন ঘোষ আর সঙ্গে বন্ধুরা ছিলেন সারপ্রাইজ় বার্থ ডে প্ল্যানের নেপথ্যে। সেই জন্য মাঝরাতে ঘুম থেকে তুলে আনা হয় ইমনকে। তখনও তাঁর পরনে রাত পোশাক। চুলে শক্ত করে বাঁধা পনিটেল। দুই হাতে শাখা-পলা।

কেক কাটার ছবির নীচে ক্যাপশনে ইমন লিখেছেন, “মধ্যরাতে জন্মদিন উৎযাপন…. আমাকে সবসময় এত স্পেশ্যাল অনুভব করানোর জন্য তোমাদের সকলকে অনেক ধন্যবাদ জানাতে চাই।”

রবীন্দ্রনাথ ঠাকুরের লেখার বড় ভক্ত ইমন। তাঁরই গান গেয়েছেন অধিকাংশ। ছেলেবেলায় মা তৃষ্ণা চক্রবর্তীর কাছে গানের তালিম নিয়েছিলেন ইমন। মাকে তিনি বসিয়েছেন গুরুর আসনেও। রবীন্দ্রনাথের সৃষ্টির সঙ্গে তাঁর পরিচয় করিয়ে দিয়েছিলেন মা।

আরও পড়ুন: Yuvaan Birthday Celebration: মা-বাবার সঙ্গে দোতলা কেক কাটল বার্থ ডে বয় ইউভান! দেখুন প্রথম ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest