A ticket for Rajamouli's 'RRR' movie costs 21,000! Find out what the review is saying

রাজামৌলির ‘RRR’ ছবির একটি টিকিটের দাম ২১ হাজার ! জেনে নিন কি বলছে রিভিউ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সিনেমার বাজেট ৪০০ কোটি টাকা (কারও কারও দাবি ৫৫০ কোটি)। আর টিকিটের দাম ২১০০ টাকা। হ্যাঁ, নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া স্ক্রিনশট যদি সত্যি হয় তাহলে ২১০০ টাকাতেই বিক্রি হয়েছে এসএস রাজামৌলি পরিচালিত ‘RRR’ ছবির টিকিট।

‘বাহুবলী’র সাফল্যের পর থেকেই এস এস রাজামৌলির(Rajamouli) সিনেমা নিয়ে দর্শকদের প্রত্যাশা তুঙ্গে। তার উপরে এ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন দুই দক্ষিণী সুপারস্টার জুনিয়র এনটিআর এবং রামচরণ। বিশেষ চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগন, আলিয়া ভাট। মুক্তির আগে থেকেই অগ্রিম বুকিং শুরু হয়ে গিয়েছে। সূত্রের খবর মানলে, শুক্রবার সকাল পর্যন্ত ছবির হিন্দি ভার্সানের অগ্রিম বুকিংই আট কোটি টাকা ছাড়িয়ে গিয়েছে।  আর দিল্লির এক প্রেক্ষাগৃহে ২১০০ টাকায় বিক্রি হয়েছে টিকিট।

ইউকে-ইউএই-র সেন্সর বোর্ডের সদস্য উমার সান্ধু প্রথম ছবিটির রিভিউ দেন। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘রাম চরণ দুর্দান্ত। একাই সবদিক থেকে ছিনিয়ে নিয়েছেন লাইম লাইট। রাম চরণ আর জুনিয়র এনটিআরের দ্বৈত উপস্থাপনা ছবিটিকে অন্য মাত্রা দিয়েছে। আছে অজয় দেবগণের সারপ্রাইজ প্যাকেজ, আলিয়া ভাটের অভিনয়।’

এই ছবির জন্য অপেক্ষায় ছিলেন চিত্র সমালোচকরা(RRR Review)। ছবির পরতে পরতে দর্শকদের জন্য রয়েছে চমক। পেঁয়াজের খোলসের মত ছবির চিত্রনাট্য সাজিয়েছেন রাজামৌলি। ক্লাইমেক্সের কথা ছবি দেখতে দেখতে কেউ ভাবতেও পারবেন না।তেলেগু ছবি আরআরআরে যেমন আছে ইতিহাসের ছোঁয়া, তেমই আছে মারকাটারি অ্যাকশন। রাম চরণ, জুনিয়র এনটিআর, অজয় দেবগণ, আলিয়া ভাট ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন সামুঠিরাকানি, রে স্টেভিনসন, আলিয়া ডোডির মতো তারকারা। এখন বক্স অফিসে আরআরআর কেমন সাড়া তা দেখার অপেক্ষা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest